Home / মহানগর / বাবার সঙ্গে ঘুরতে বেরিয়ে ট্রাকচাপায় শিশুর মৃত্যু

বাবার সঙ্গে ঘুরতে বেরিয়ে ট্রাকচাপায় শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জ   প্রতিনিধি :   বাবার সঙ্গে ঘুরতে বের হয়ে ট্রাকচাপায় আব্দুল্লাহ আল স্বাদ (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শাসনগাও বনশ্রী এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ট্রাকসহ সোহাগ নামের এক শ্রমিককে আটক করে স্থানীয়রা। পরে দুপুর ১২টায় ট্রাকসহ সোহাগকে  থানায় নিয়ে যায় পুলিশ।

নিহত আব্দুল্লাহ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার বাটি চন্দ্রপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে।

ওমর ফারুক বলেন, পরিবার নিয়ে শ্বশুরবাড়ি ফতুল্লার রহমান গামেন্টস সংলগ্ন বাড়িতে বেড়াতে আসি। ছেলে আব্দুল্লাহকে নিয়ে রিকশায় ঘুরতে বের হই। বনশ্রী এলাকায় পৌঁছালে বক্তাবলীমুখী একটি ট্রাক রিকশাটিকে চাপা দেয়। এসময় আব্দুল্লাহ ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মিনারুল জানান, ঘাতক ট্রাকটিকে জব্দ ও ট্রাক শ্রমিক সোহাগকে থানায় আনা হয়েছে। তবে ট্রাকচালক ও হেলপার পালিয়েছেন।

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই মরদেহ নানার বাড়িতে নিয়ে যায়। পরিবারের সঙ্গে আলোচনা করে ময়নাতদন্তসহ আইনি পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Check Also

সজীব গ্রুপের চেয়ারম্যান-এমডিসহ গ্রেফতার ৮ : স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জ  প্রতিনিধি :   নারায়ণগঞ্জের রূপগঞ্জে অগ্নিকাণ্ডে অর্ধশতাধিক শ্রমিক নিহত হওয়ার ঘটনায় সজীব গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হাসেম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x