Home / মহানগর / ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ

গাজীপুর   প্রতিনিধি :   গাজীপুর সড়ক ও জনপথ বিভাগের অধিগ্রহণকৃত জায়গায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে অবৈধভাবে গড়ে ওঠা হাট-বাজার ও স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) সকাল থেকে শ্রীপুরের জৈনাবাজার থেকে এ উচ্ছেদ অভিযান শুরু করে গাজীপুর সড়ক বিভাগ। অভিযানে নেতৃত্ব দেন সড়ক ও জনপথ বিভাগের ঢাকা জোনের সম্পত্তি ও আইন কর্মকর্তা উপ-সচিব কামরুজ্জামান মিয়া।

গাজীপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. সাইফুদ্দিন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর অংশের ৩২ কিলোমিটার এলাকায় সড়কের উভয় পাশে অধিগ্রহণকৃত জমি অবৈধভাবে দখল করে বাজার পরিচালনা করছিল একটি চক্র। নিরাপদ সড়ক গড়তে মহাসড়কের পাশ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। আগামী দুইদিন উচ্ছেদ অভিযানের মাধ্যমে মহাসড়কের গাজীপুর অংশের সব ধরনের বাজার ও স্থাপনা উচ্ছেদ করা হবে।

এরআগে সাধারণ লোকজনদের সতর্ক করতে উচ্ছেদ অভিযানের সাত দিন আগে গণবিজ্ঞপ্তি জারি করে গাজীপুর সড়ক বিভাগ।

অভিযানে গাজীপুর সড়ক বিভাগের কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য, বিদ্যুৎ ও দমকল বিভাগের কর্মকর্তারা অংশ নেন। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

Check Also

সজীব গ্রুপের চেয়ারম্যান-এমডিসহ গ্রেফতার ৮ : স্বরাষ্ট্রমন্ত্রী

নারায়ণগঞ্জ  প্রতিনিধি :   নারায়ণগঞ্জের রূপগঞ্জে অগ্নিকাণ্ডে অর্ধশতাধিক শ্রমিক নিহত হওয়ার ঘটনায় সজীব গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হাসেম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x