Home / সারা বাংলা / বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার যানজট

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার যানজট

টাঙ্গাইল   প্রতিনিধি :   বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে রাত থেকে যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। সকাল পর্যন্ত দুই দফায় বন্ধ ছিল টোল আদায়। মহাসড়কে প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) ভোররাত থেকে মহাসড়কের বঙ্গবন্ধু পূর্ব থেকে টাঙ্গাইলের রাবনা বাইপাস পর্যন্ত গাড়ির দীর্ঘ সারি তৈরি হয়েছে। ফলে ভোগান্তিতে পড়েছেন মহাসড়ক ব্যবহারকারী যাত্রী ও চালকরা। যান চলাচল স্বাভাবিক করতে হাইওয়ে পুলিশের পাশাপাশি সংশ্লিষ্ট থানা পুলিশের সদস্যরা কাজ করছেন।

বঙ্গবঙ্গু সেতু সূত্র জানায়, মঙ্গলবার ভোররাত থেকেই মহাসড়কে অতিরিক্ত যানবাহনের চাপের কারণে বঙ্গবন্ধু সেতুতে রাতে পূর্ব টোলপ্লাজায় এবং সকালে পশ্চিমপাড়ে টোলপ্লাজায় টোল আদায় বন্ধ ছিল।

পুলিশ ও চালকরা জানান, সোমবার (৭ জুন) সন্ধ্যা থেকে বৃষ্টি হওয়ায় মহাসড়কে গাড়ি ধীরগতিতে চলাচল করায় গাড়ির চাপ বেড়ে যায়। অন্যদিকে সিরাজগঞ্জ অংশে রাস্তায় যানজট সৃষ্টি হওয়ায় আধাঘণ্টা টোল আদায় বন্ধ ছিল। পরে ভোররাত থেকে যানজটের সৃষ্টি হয়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত জানান, সিরাজগঞ্জ অংশে মহাসড়কে যানজটের কারণে টোল আদায় দুই দফা আধাঘণ্টা বন্ধ রাখা হয়। বৃষ্টির কারণে মহাসড়কে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় থেমে থেমে গাড়ি চলাচল করছে। মহাসড়কে পুলিশ কাজ করছে। দ্রুতই যানচলাচল স্বাভাবিক হবে।

Check Also

খুলনা করোনা হাসপাতালে আরও ৭জনের মৃত্যু

খুলনা   প্রতিনিধি :   খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x