Home / খেলাধুলা / আশা ছাড়ছেন না সৌরভ

আশা ছাড়ছেন না সৌরভ

স্পোর্টস ডেস্ক  :   ভারতে করোনা পরিস্থিতি রীতিমত ভয়াবহ। সংক্রমণ-মৃত্যু দুই রেকর্ড ভাঙছে প্রতিদিন। তারপরও বায়ো-বাবলে থেকে আইপিএলটা শেষ করতে চাইছিল আয়োজকরা। নানামুখী সমালোচনার পরও টুর্নামেন্ট চালিয়ে যাচ্ছিলেন তারা।

কিন্তু করোনা হানা দিয়েছে বায়ো-বাবলের মধ্যেও। একের পর এক ক্রিকেটার, স্টাফরা আক্রান্ত হচ্ছিলেন। বাধ্য হয়েই আজ (মঙ্গলবার) আইপিএল স্থগিত করার ঘোষণা দেয় আয়োকরা।

টুর্নামেন্টে বাকি আছে আরও ৩১ ম্যাচ। আয়োজনে সময় তো লাগবেই। ভারতে এখন করোনার যে অবস্থা, সেই সময় কি পাবে আয়োজকরা? ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি আশা ছাড়ছেন না। তিনি জানালেন, বছরের কোনো না কোনো সময়ে বাকি ম্যাচগুলো আয়োজন করার চেষ্টা করবেন তারা।

সৌরভ বলেন, ‘আমরা সবাই মিলে এই প্রতিযোগিতা শেষ করতে চেয়েছিলাম। কিন্তু একাধিক ক্রিকেটার ভাইরাসে আক্রান্ত হওয়ার জন্য অবশেষে আইপিএল মাঝ পথে থামিয়ে দিতে হলো। আসলে এটা তো খুব সংক্রামক ব্যাধি। তাই আর ঝুঁকি নেয়া হলো না।’

বিসিসিআই সভাপতি যোগ করেন, ‘তবে এখনও সময় হাতে আছে। যদি পরিবেশ-পরিস্থিতি স্বাভাবিক হয়, তাহলে বছরের কোনও না কোনও সময় বাকি ৩০ ম্যাচ (প্রকৃতপক্ষে ৩১) আয়োজন করার চেষ্টা করব।’

স্থগিত হওয়ার আগে মাঠে গড়িয়েছে আইপিএলের ২৯টি ম্যাচ। গ্রুপপর্বের ২৭ ও পরে প্লে-অফের চারটি মিলিয়ে মোট ৩১টি ম্যাচ বাকি রয়েছে টুর্নামেন্টের।

Check Also

প্রথম পরীক্ষায় স্ত্রীসহ মোস্তাফিজ করোনা নেগেটিভ

স্পোর্টস ডেস্ক  :   ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ খেলে (আইপিএল) ভারত ফেরত মোস্তাফিজুর রহমান স্ত্রীসহ করোনা নেগেটিভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *