Home / বিনোদন / সারাদিন যেভাবে কাটে দীপিকার

সারাদিন যেভাবে কাটে দীপিকার

বিনোদন ডেস্ক  :   বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুটিং ছাড়াও নানা ধরনের কাজে ব্যস্ত থাকতে হয় তাকে। রয়েছে ব্যক্তিগত জীবনও। এত ব্যস্ততার মাঝেও সাধারণ মানুষের মতো সারাদিন অনেক কিছুই করতে হয় তাকে। কীভাবে তিনি এগুলো সামলান? কীভাবে সারাদিন কাটে তা নিজেই জানিয়েছেন এই বলি অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিও পোস্ট করেছেন দীপিকা। ভিডিওটিতে বেশ কয়েকটি দৃশ্য নজরে আসে। নিজের প্রতিদিনের রুটিন সম্পর্কে বলতে গিয়ে প্রথমেই অভিনেত্রী জানান, এটা বলা তার পক্ষে খুব কঠিন।কারণ তার প্রতিদিন সমান হয় না।

দীপিকা শান্ত সকাল পছন্দ করেন। প্রথমে ঘুম থেকে ওঠে দাঁত ব্রাশ করেন ও সকালের নাস্তা করেন। এরপর কিছুক্ষণ ব্যায়াম করেন।

সারাদিনের পরিকল্পনা সম্পর্কে বলতে গিয়ে রণবীর সিং পত্নী জানান, তিনি দুটি নিয়ম মেনে নিজেকে পরিচালনা করতে পছন্দ করেন। একটি হলো- সারাদিন কী কী করবেন সেগুলো ঠিক করে নেয়া এবং এত না ভেবে যেভাবে চলছে সেভাবে চলতে দেয়া।

নতুন বছরে পুরনো সব ছবি এবং ভিডিও ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলে এই ব্লগ স্টাইলের ভিডিও পোস্ট করেন দীপিকা। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি রাস্তায় নেমে গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছেন কাজের উদ্দেশ্যে। সেখানে তার শুটিং, পোশাক ঠিক করা ছাড়াও নানা প্রস্তুতি চলছে। এছাড়াও বিহাইন্ড দ্য সিনেমার নানা প্রস্তুতি তো আছেই।

শীঘ্রই পরিচালক কবির খানের ৮৩ ছবিতে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। এই সিনেমার মাধ্যমে চতুর্থবারের মতো একসঙ্গে জুটি হয়ে এসেছেন হালের এই হট কাপল। কপিল দেব ও রোমিও দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর-দীপিকাকে। আগামী ৪ জুন মুক্তি পাচ্ছে ছবিটি।

অন্যদিকে শকুন বত্রার ছবিতে একসঙ্গে দেখা যাবে সিদ্ধার্থ এবং দীপিকাকে। এ ছবিতে আরও অভিনয় করবেন অভিনেতা চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডেও। এছাড়াও প্রথমবারের মতো হৃতিক রোশনের বিপরীতে দেখা যেতে পারে দীপিকাকে।

Check Also

জিতের পর এবার করোনায় আক্রান্ত নায়িকা শুভশ্রী

বিনোদন ডেস্ক  :   ভারতে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। দেশটির সংস্কৃতি অঙ্গনেও ভয়ংকর থাবা বসিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *