Home / বিনোদন / এইচ টি ইমামের জন্য অপু বিশ্বাসের দোয়া

এইচ টি ইমামের জন্য অপু বিশ্বাসের দোয়া

বিনোদন ডেস্ক  :   বিশিষ্ট রাজনীতিক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে শোক জানিয়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার সকালে এইচ টি ইমামের সঙ্গে তোলা একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি মরহুমের জন্য দোয়া করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

অপু তার স্ট্যাটাসে লিখেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা জনাব এইচ টি ইমাম ভাই রাত ১টায় চি‌কিৎসাধীন অবস্থায় ইন্তেকাল ক‌রেছে‌ন। খবরটা শুনে খারাপ লাগছে। নির্বাচনের প্রচারনাসহ বিভিন্ন সময় খুব কাছ থেকে তাকে দেখার সুযোগ হয়েছে। বর্নাঢ্য জীবনের অধিকারী এই মানুষটি অত্যন্ত ভালো একজন মানুষ ছিলেন। তার জন্য দোয়া, তিনি যেন ওপারে ভালো থাকেন।’

নায়িকা আরও লেখেন, ‘কয়েক মাস আগে আমি আমার মাকে হারিয়েছি। আমি বুঝি প্রিয়জন হারানোর বেদনা। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা।’

বুধবার দিনগত রাত ১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন এইচ টি ইমাম। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাষ্ট্রপতি আবদুল হামিদও পুলিশ প্রধান বেনজীর আহমেদসহ অনেকে।

এদিকে, গত বছরের ১৭ সেপ্টেম্বর মা শেফালি বিশ্বাসকে হারান চিত্রনায়িকা অপু বিশ্বাস। করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন তিনি। তাই বিশিষ্ট রাজনীতিক এইচ টি ইমামের মৃত্যুতে শোক জানাতে গিয়ে নিজের মাকে হারানোর বেদনাও প্রকাশ করলেন বহু হিট সিনেমার নায়িকা অপু বিশ্বাস।

Check Also

জিতের পর এবার করোনায় আক্রান্ত নায়িকা শুভশ্রী

বিনোদন ডেস্ক  :   ভারতে ক্রমেই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। দেশটির সংস্কৃতি অঙ্গনেও ভয়ংকর থাবা বসিয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *