Home / অর্থনীতি / বসুন্ধরা সিটিতে অপোর নিউ জেনারেশন সার্ভিস সেন্টার

বসুন্ধরা সিটিতে অপোর নিউ জেনারেশন সার্ভিস সেন্টার

অর্থনীতি ডেস্ক  :  রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে নতুন প্রজন্মের সার্ভিস সেন্টার উদ্বোধন করেছে অপো। সোমবার (২৫ জানুয়ারি) সঙ্গীতশিল্পী তপু, অপো বাংলাদেশ এইডির কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান ও অপোর অন্যান্য কর্মকর্তার উপস্থিতিতে এটি উদ্বোধন করা হয়।

এক বিজ্ঞপ্তিতে অপো জানায়, গ্রাহক ও ফ্যানদের আরও উন্নত স্মার্টফোনের অভিজ্ঞতা দিতেই এই নতুন প্রজন্মের সার্ভিস সেন্টার চালু করা হয়েছে। তৃতীয় ভার্সনের এই সার্ভিস সেন্টারটিতে আরও উন্নত বিক্রয়োত্তর সেবা প্রাদন করা হবে এবং এটি একটি স্টপ সার্ভিস সেন্টার হিসেবে কাজ করবে।

এ বিষয়ে অপো বাংলাদেশ এইডির কান্ট্রি পাবলিক রিলেশন জোশিতা সানজানা রিজভান বলেন, ‘আমরা সবসময়ই গ্রাহক ও ফ্যানদের সুযোগ-সুবিধা দিতে বদ্ধপরিকর। সে লক্ষ্যেই নতুন বছরে এই নতুন প্রজন্মের সার্ভিস সেন্টারটি চালু করেছি, যেন তারা বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা গ্রহণের পাশাপাশি তাদের সমস্যাগুলো একই জায়গা থেকে সমাধান করতে পারেন।’

jagonews24

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল ৫ এর ব্লক সি’র ৯৭-১০০ দোকানগুলো নিয়ে এই গঠিত সার্ভিস সেন্টারটিতে অপোর সকল পণ্য দেখা, কেনাবেচা, স্মার্টফোন মেরামত করা যাবে। এর সঙ্গে থাকছে ফ্রি ওয়াইফাই জোন। এখানে সফটওয়্যার ও হার্ডওয়্যার সকল সমস্যা, ভার্সন আপগ্রেডেশন ও পণ্যসামগ্রীসহ বিভিন্ন বিষয়ে পরামর্শ নেয়ার সুযোগ মিলবে।

অপোর এই বিক্রয়োত্তর সেবার মূল লক্ষ্য গ্রাহকদের জন্য একটি সুবিধাজনক ও পেশাদার সার্ভিস প্রদান করা। উল্লেখ্য, অপো বাংলাদেশের স্মার্টফোন পরিষেবা শিল্পে ‘ওয়ান আওয়ার ফ্ল্যাশ ফিক্স’ সার্ভিস নিয়ে আসে, যা সবার কাছে প্রশংসিত হয়। এমনকী গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করতে পার্টসের দাম ছাড়া হ্যান্ডসেট মেরামত করার জন্য অপো আর কোনো ফি নেয় না। নতুন সার্ভিস সেন্টারের জন্যও এগুলো প্রযোজ্য থাকবে।

Check Also

প্রথম ঘণ্টায় সূচকে মিশ্র প্রবণতা, লেনদেনে ধীরগতি

অর্থনীতি ডেস্ক  :  সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) লেনদেনের শুরুতে শেয়ারবাজারে মূল্য সূচকের মিশ্র প্রবণতা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *