Home / সারা বাংলা / বিএনপির প্রার্থীরা লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে : হানিফ

বিএনপির প্রার্থীরা লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে : হানিফ

কুষ্টিয়া  প্রতিনিধি :   পৌরসভা নির্বাচনে ইভিএম সফটওয়্যার নিয়ে ভোট জালিয়াতির সুযোগ আছে- বিএনপি নেতাদের এমন মন্তব্যের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, ‘নাচতে না জানলে উঠোন বাঁকা’। বিএনপি বার বার ভোটে হারছে। কুষ্টিয়াতেও লজ্জাজনকভাবে পরাজিত হয়েছে।

তিনি বলেন, এরমধ্যে দিয়ে প্রমাণিত হয়েছে দেশের জনগন উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পক্ষে। আর এটা নিশ্চিত করেছেন আমাদের বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। উনি প্রধানমন্ত্রী হিসেবে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, যেভাবে দেশের মানুষকে শান্তিপূর্ণ পরিবেশে রেখেছেন, জনগণ এটাই চায়।

রবিবার বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউনিয়ন পর্যায়ের ২০২১-২২ চক্রের ভিজিডি উপকারভোগী মহিলাদের মাঝে ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আরও বলেন, ভোটের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগণের আস্থার প্রতিফলন। বিএনপির অভিযোগ সুষ্ঠু নির্বাচন হলে জনগণ তাদের পক্ষে থাকবে দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সকল দলের অংশগ্রহণে অবাঁধ, সুষ্ঠু এবং উৎসবমুখর পরিবেশে হয়েছে যা দেশের জনগণ মনে রাখবে।

কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতার সভাপতিত্বে কার্ড বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, কুষ্টিয়া মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস, সদর উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী প্রমুখ।

Check Also

সিরাজগঞ্জে এইচ টি ইমামের প্রথম জানাজা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ  প্রতিনিধি :   প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা, স্বাধীন বাংলদেশের প্রথম মন্ত্রীপরিষদ সচিব ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *