Home / খেলাধুলা / ব্যাটে-বলে হতাশ করলেন সাকিব

ব্যাটে-বলে হতাশ করলেন সাকিব

স্পোর্টস ডেস্ক  :   ভক্ত ও সমর্থকরা অধীর অপেক্ষায় ছিলেন, আশায় উন্মুখ হয়েও ছিলেন। কিন্তু কঠিন সত্য হলো, এক বছর নিষিদ্ধ থাকার পর মাঠে ফিরেই নিজেকে মেলে ধরতে পারছেন না সাকিব আল হাসান।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি আসরে বল ও ব্যাট হাতে দেখা মেলেনি সেই চিরচেনা সাকিবের। এবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে প্রথম প্রস্তুতি ম্যাচেও ভালো করতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার।

সাভারের বিকেএসপির তিন নম্বর মাঠে জাতীয় দলের ক্রিকেটাররা দুই ভাগে ভাগ হয়ে খেলছেন প্রস্তুতি ম্যাচ। যে ম্যাচে বল হাতে ৬ ওভারে ৩১ রান দিয়ে সাকিব উইকেটের দেখা পাননি। পরে ব্যাটিংয়ে নেমে পাননি রানও। ২৩ বলে মাত্র ৯ রান করেন টাইগার অলরাউন্ডার।

তামিম ইকবাল বাহিনীর ১৬১ রানের জবাবে মাহমুদউল্লাহ রিয়াদের দলের নাইম শেখের সাথে ওপেন করতে নেমেছিলেন ইয়াসির আলী রাব্বি। কিন্তু সুবিধা করতে পারেননি চট্টগ্রামের এ ভারী শরীরের উইলোবাজ। ফিরে গেছেন মাত্র ৩ রানে। এরপর তিন নম্বরে নেমে নাইম শেখের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রানআউটের শিকার হন সাকিব।

ওপেনার নাইম শেখ অবশ্য রান পেয়েছেন। ৫২ বল খেলে করেছেন ৪৩ রান। মুশফিক ২৪ আর রিয়াদ ২০ রানে ক্রিজে আছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাহমুদউল্লাহ রিয়াদ বাহিনীর স্কোর ২৬ ওভারে ৩ উইকেটে ১০৪ রান।

তামিমের দলের পক্ষে বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ সাইফউদ্দীন একটি করে উইকেট দখল করেছেন।

Check Also

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জয় ওয়েস্ট ইন্ডিজের

স্পোর্টস ডেস্ক  :   শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে ৩ উইকেটে জয় পেয়েছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *