Home / বিনোদন / সাধুর ডেরায় সামান্থা

সাধুর ডেরায় সামান্থা

বিনোদন ডেস্ক  :   ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। সাধুগুরু বাসুদেবকে দেখতে তার আশ্রমে গিয়েছিলেন এই অভিনেত্রী। তামিল নাড়ুর ভেলিয়াঙ্গিরি পাহাড়ে ইশা আশ্রম অবস্থিত। এখানেই থাকেন সাধুগুরু বাসুদেব।

সম্প্রতি এই সাধুগুরুর সঙ্গে দেখা করে এসেছেন সামান্থা। এ সময় সাধুর পায়ের কাছে বসে ছবিও তুলেছেন তিনি। যা তার অফিশিয়াল ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন—‘গুরু যখন দেখা দেন শিষ্য তখন প্রস্তুত হন।’

অভিনয়ের পাশাপাশি ‘স্যাম জ্যাম’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন সামান্থা। এটি ডিজিটাল প্ল্যাটফর্ম ‘আহা’-তে প্রচার হয়ে থাকে। এরই মধ্যে দর্শকের বেশ প্রশংসা কুড়িয়েছে অনুষ্ঠানটি। ইতোমধ্যে সামান্থার এই অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছেন—আল্লু অর্জুন, বিজয় দেবরকোন্ডা, রানা দাগ্গুবতি, তামান্না ভাটিয়াসহ অনেক দক্ষিণী তারকা। অনুষ্ঠানটি পরিচালনা করছেন নন্দিনি রেড্ডি।

অন্যদিকে সামান্থার হাতে একাধিক সিনেমার কাজ রয়েছে। ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন বিজয় সেতুপাতি ও নয়নতারা। এছাড়া অশ্বিন সারাবানান পরিচালিত ‘গেম ওভার’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেত্রী।

Check Also

নিজের বাড়িকেই হোটেল বানিয়েছেন সোনু, আদালতে অভিযোগ

বিনোদন ডেস্ক  :   নিজের আবাসস্থলকে ইচ্ছেমতো বদলে ব্যবসায়িক প্রয়োজনে ব্যবহার করেন ভারতীয় অভিনেতা সোনু সুদ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *