Home / মহানগর / কালিয়াকৈরে আগুনে পুড়ে গেছে শতাধিক দোকান

কালিয়াকৈরে আগুনে পুড়ে গেছে শতাধিক দোকান

গাজীপুর  প্রতিনিধি :   গাজীপুরের কালিয়াকৈর বাজারে ব্যবসাপ্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে শতাধিক দোকান পুড়ে গেছে। তবে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

সোমবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে আগুন লাগে। শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাজারের ব্যবসায়ী ও দমকল বাহিনী সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক থেকে কালিয়াকৈর বাজারে টিনশেডের তৈরি শতাধিক ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। একটি রঙের দোকানের পাশে বৈদ্যুতিক খুঁটি রয়েছে। ওই খুঁটির ট্রান্সফরমারের স্পার্কিং থেকে আগুনের সূত্রপাত। দোকানঘরগুলো টিনের হওয়ায় মুহূর্তের মধ্যে পুরো এলাকায় আগুন ছড়িয়ে পড়ে। সময়মতো দমকল বাহিনীর কর্মীরা না পৌঁছানোয় আগুন চাপাইর রোডের পাশে থাকা দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।

সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত ওই বাজারের শতাধিক দোকান পুড়ে গেছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কবিরুল আলম জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে দমকল বাহিনীর চারটি ইউনিট কাজ করছে। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি।

শেষ খবর পাওয়া পর্যন্ত ওই বাজারের দোকানে আগুন জ্বলছিল।

Check Also

ফাটলে সেতুর লেন বন্ধ, ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট

সাভার (ঢাকা)  প্রতিনিধি :   সাভারের আমিনবাজার সালেহপুর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর সেতুর একটি অংশে ফাটল দেখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *