Home / খেলাধুলা / টস জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠাল চট্টগ্রাম

টস জিতে ঢাকাকে ব্যাটিংয়ে পাঠাল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক  :   বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে নিজেদের প্রথম ম্যাচে টস জিতেছেন গাজী গ্রুপ চট্টগ্রামের অধিনায়ক মোহাম্মদ মিঠুন। আগে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন বেক্সিমকো ঢাকাকে।

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর কাছে মাত্র ২ রানের জন্য হেরেছে শক্তিশালী ঢাকা। শেষ ওভারে ৯ রান নিতে পারেনি তারা। তাই আজকের ম্যাচটি জিতে ঘুরে দাঁড়াতে চান ঢাকার অধিনায়ক মুশফিকুর রহীম।

অন্যদিকে আসরে এটিই চট্টগ্রামের প্রথম ম্যাচ। আজ (বৃহস্পতিবার) দিনের প্রথম ম্যাচ ও প্রথম দিন দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছে পরে ব্যাট করা দল। এ ধারা বজায় রাখতে টস জিতে পরে ব্যাট করার সিদ্ধান্তই নিয়েছেন চট্টগ্রাম অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

এই ম্যাচের একাদশে জোড়া পরিবর্তন এনেছে ঢাকা। আগের ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বি ও নাইম হাসান। তাদের বদলে নেয়া হয়েছে তাইজুল ইসলাম ও আবু হায়দার রনিকে।

বেক্সিমকো ঢাকা
মুশফিকুর রহীম (অধিনায়ক), মোহাম্মদ নাইম শেখ, তানজিদ হাসান তামিম, আকবর আলী, আবু হায়দার রনি, সাব্বির রহমান, মেহেদি হাসান রানা, মুক্তার আলি, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, নাসুম আহমেদ।

গাজী গ্রুপ চট্টগ্রাম
লিটন দাস, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, শরীফুল ইসলাম, তাইজুল ইসলাম, জিয়াউর রহমান, শামসুর রহমান শুভ, নাহিদুল ইসলাম, মুমিনুল হক ও মাহমুদুল হাসান জয়।

Check Also

আইপিএলে দল হারালেন ম্যাক্সওয়েল-স্টেইন-হরভজনরা

স্পোর্টস ডেস্ক  :   শুরু হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর আয়োজনের তোরজোড়। বরাবরের মতো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *