Breaking News
Home / জাতীয় / জনস্বাস্থ্য পরিচালকের বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে সরকার

জনস্বাস্থ্য পরিচালকের বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে সরকার

ঢাকার ডাক ডেস্ক  :     জনস্বাস্থ্য ইনস্টিটিউটে অফিস চলাকালীন মোবাইল/ল্যান্ডফোন বন্ধ রাখা, মুসলিম ধর্মাবলম্বী পুরুষ কর্মকর্তা-কর্মচারীদের টাখনুর ওপর ও নারীদের হিজাবসহ টাখনুর নিচে কাপড় পরিধান এবং পর্দা মেনে চলার জন্য নির্দেশনা প্রদান সংক্রান্ত বিজ্ঞপ্তির ব্যাপারে ইনস্টিটিউটের পরিচালকের কাছে ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তটি কোন বিধি বলে এবং কোন কর্তৃপক্ষের অনুমোদন নিয়ে জারি করা হয়েছে, তার স্পষ্টীকরণ ও ব্যাখ্যা আগামী তিনদিনের মধ্যে মন্ত্রণালয়ে পাঠাতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের (পার-২২ অধিশাখা) উপসচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক চিঠিতে এ ব্যাখ্যা চাওয়া হয়।

এর আগে বুধবার (২৮ অক্টোবর) স্বাস্থ্য অধিদফতরের অধীন জনস্বাস্থ্য ইনস্টিটিউটের পরিচালক ডা. মুহাম্মদ আব্দুর রহিম স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিটি জারি করা হয়।

jagonews24

এতে বলা হয়, ‘এতদ্বারা ইনস্টিটিউটের সকল কর্মকর্তা-কর্মচারীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অফিস চলাকালীন সময়ে মোবাইল/ল্যান্ডফোন বন্ধ রাখা এবং মুসলিম ধর্মাবলম্বীদের জন্য পুরুষ টাখনুর ওপর ও মহিলা হিজাবসহ টাখনুর নিচে কাপড় পরিধান করা আবশ্যক এবং পর্দা মানিয়া চলার জন্য নির্দেশনা প্রদান করা হলো।’

Check Also

দরিদ্রদের জন্য স্বাস্থ্যসম্মত টয়লেট নির্মাণ করবে সরকার

ঢাকার ডাক ডেস্ক  :     সারাদেশে দরিদ্র মানুষের কাঁচা ও জীর্ণ-শীর্ণ টয়লেট বদলে আধুনিক স্বাস্থ্যসম্মত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *