Breaking News
Home / জাতীয় / ঢাকাকে বিশ্ব পরিমণ্ডলে নতুনভাবে উপস্থাপন করতে চান মেয়র তাপস

ঢাকাকে বিশ্ব পরিমণ্ডলে নতুনভাবে উপস্থাপন করতে চান মেয়র তাপস

ঢাকার ডাক ডেস্ক  :     ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, সংশ্লিষ্ট সবাইকে সঙ্গে নিয়ে আমরা একটি সফল আয়োজনের মাধ্যমে ঢাকাকে বিশ্ব পরিমণ্ডলে নতুনভাবে উপস্থাপন করতে চাই। আমি বিশ্বাস করি, সকলের সহযোগিতায় আমরা একটি সফল আয়োজন সম্পন্ন করতে সক্ষম হবো।

বৃহস্পতিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন, বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন, ডিএসসিসির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভাপতিসহ কমিটির সদস্যবৃন্দ এবং আয়োজন সংশ্লিষ্টদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ প্রত্যয় ব্যক্ত করেন।

২০২১ সালের ২৬ মার্চ ‘বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১’ আয়োজনের অনুমতি দিয়েছে এশিয়ান অ্যাথলেটিক অ্যাসোসিয়েশন।এতে উচ্ছাস প্রকাশ করে তাপস বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আমরা আগামী বছরের ১৭ মার্চ কিংবা ২৬ মার্চে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১’ আয়োজনের জন্য এশিয়ান অ্যাথলেটিক অর্গানাইজেশনের কাছে অনুমোদন চেয়েছিলাম। তারা আমাদের সেই আবেদন বিবেচনার নিয়ে ওয়ার্ল্ড অ্যাথলেটিক অর্গানাইজেশনের সাথে সমন্বয় করে আগামী বছরের ২৬ মার্চ ম্যারাথন আয়োজনের অনুমতি দিয়ে ক্যালেন্ডারভুক্ত করেছে। এটা নিঃসন্দেহে ঢাকাবাসী, তথা দেশবাসীর জন্য সম্মানের।

jagonews24

সভায় ডিএসসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর মো. বদরুল আমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ডা. শরীফ আহমেদ, বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব মন্টু, বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সহ-সভাপতি ফারুকুল ইসলাম, ডিএসসিসি সচিব আকরামুজ্জামানসহ ডিএসসিসির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

হ্যাচারি পরিচালনায় আবেদন নিবন্ধন ও নবায়ন ফি বাড়ল

ঢাকার ডাক ডেস্ক  :     হ্যাচারি পরিচালনায় আবেদন, নিবন্ধন ও নবায়ন ফি বেড়েছে। ফি বাড়াতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *