Home / খেলাধুলা / নারী রেফারির গায়ে হাত দিয়ে বিতর্কে আগুয়েরো (ভিডিও)

নারী রেফারির গায়ে হাত দিয়ে বিতর্কে আগুয়েরো (ভিডিও)

স্পোর্টস ডেস্ক  :   ম্যানচেস্টার সিটি আর্সেনালকে হারিয়েছে। শিবিরে স্বস্তিই থাকার কথা। কিন্তু সেই স্বস্তি নেই এখন, শনিবারের ম্যাচে জয় ছাপিয়ে যে আলোচনায় ম্যানসিটির আর্জেন্টাইন ফুটবলার সার্জিও আগুয়েরোর এক কাণ্ড।

রহিম স্টার্লিংয়ের ২৩ মিনিটের গোলে আর্সেনালকে হারিয়েছে ম্যানসিটি। এই ম্যাচেই হাফটাইমের ঠিক আগে এক ঘটনা ঘটিয়ে বসেন আগুয়েরো। সহকারি নারী রেফারি (লাইন্সম্যান) সিয়ান মাসে-এলিসের গায়ে স্পর্শ করে জন্ম দেন বিতর্কের।

প্রথমার্ধের খেলা তখন প্রায় শেষের দিকে। সিটির মাঠ ইতিহাদে নারী সহকারী রেফারি সিয়ান ম্যাসি-এলিস আর্সেনালের পক্ষে থ্রো-ইনের জন্য পতাকা তোলেন। আগুয়েরো সেটা মানতে পারেননি, তার দাবি ছিল থ্রো-ইনটা সিটির পাওনা।

এ নিয়ে কিছুটা তর্কাতর্কি হয় ম্যাসি-এলিসের সঙ্গে। এক পর্যায়ে তার কাঁধে হাত রাখেন আগুয়েরো, স্পর্শ করেন পিঠও। স্বাভাবিকভাবেই ব্যাপারটা পছন্দ হয়নি ওই নারী রেফারির, এক ঝটকায় তিনি সরিয়ে দেন আগুয়েরোর হাত।

এই ঘটনার ভিডিও প্রকাশ্য আসার পর সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়। আগুয়েরোর এমন কাজ ‘অপেশাদার, লজ্জাকর’ আখ্যা দিয়ে তাকে রীতিমত ধুয়ে দিচ্ছেন নেটিজেনরা।

যদিও ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা ব্যাপারটাকে ওত বড় করে দেখতে রাজি নন। তিনি ঘটনাটিকে হালকভাবে নেয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘ছাড়ুন না এটা। সার্জিও আমার জীবনে দেখা সবচেয়ে ভালো মানুষ। অন্য কিছু নিয়ে সমস্যা বের করুন, এটা নিয়ে নয়।’

Check Also

চেন্নাইয়ের বিপক্ষে জার্সি বদলে ফেলছে কোহলির ব্যাঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক  :   রোববার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে চলতি আসরে নিজেদের ১১তম ম্যাচ খেলতে নামবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *