Home / খেলাধুলা / চেন্নাই শিবিরে ফের ধাক্কা, দুই সপ্তাহের জন্য ছিটকে গেলেন ব্রাভো

চেন্নাই শিবিরে ফের ধাক্কা, দুই সপ্তাহের জন্য ছিটকে গেলেন ব্রাভো

স্পোর্টস ডেস্ক  :   এবারের আইপিএলটা যেন চেন্নাই সুপার কিংসের জন্য দুঃস্বপ্ন হয়ে এসেছে। টুর্নামেন্ট শুরুর আগেই সরে যান দলের সেরা দুই তারকা সুরেশ রায়না আর হরভজন সিং। এর মধ্যে আবার ১৩ জন করোনা পজিটিভ হওয়ার খবর আসে।

সবমিলিয়ে কোণঠাসা অবস্থায় থেকেই টুর্নামেন্ট শুরু করে চেন্নাই। মাঠের বাইরের এই ঝামেলার প্রভাব পারফরম্যান্সেও পড়েছে। তিনবারের চ্যাম্পিয়নরা ৯ ম্যাচ খেলে মাত্র জিতেছে ৩টিতে। প্লে-অফে খেলার স্বপ্ন ক্রমশই ফিকে হয়ে যাচ্ছে।

এর মধ্যে নতুন দুঃসংবাদ। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে গত রাতের (শনিবার) ম্যাচে ১৭ রানে হেরেছে চেন্নাই, যে ম্যাচে চোটে পড়েছেন দলের তারকা অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো। গ্রোয়েনের চোটে পড়ে মাঠ ছাড়ার পর আর ফিরতে পারেননি। গুরুত্বপূর্ণ শেষ ওভারটিতে তিনি বল করতে না পারাতেই চেন্নাই হেরেছে, এমন মনে করছেন ভক্তরা।

সেই ভক্তদের জন্য আরও বড় দুঃসংবাদই অপেক্ষা করছে। গ্রোয়েনের চোটে সম্ভবত দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে পড়ছেন ক্যারিবীয় এই অলরাউন্ডার, জানিয়েছেন চেন্নাইয়ের হেড কোচ স্টিফেন ফ্লেমিং।

ফ্লেমিং বলেন, ‘তার মনে হচ্ছে ডান গ্রোয়েনের চোট হয়েছে। যেহেতু মাঠে ফিরতে পারেনি, চোটটা অবশ্যই গুরুতর। শেষ ওভারটিতে বল করতে না পারায় সে খুবই হতাশ। এ থেকেই বোঝা যাচ্ছে দলের জন্য সে কতটা নিবেদিতপ্রাণ।’

চেন্নাই কোচ যোগ করেন, ‘তার অবস্থা পুনরায় পর্যবেক্ষণ করা হবে। তবে ধরে নেয়া যায়, কয়েকদিন বা সপ্তাহ দুয়েকের জন্য মাঠের বাইরে চলে যাচ্ছে সে।’

Check Also

চেন্নাইয়ের বিপক্ষে জার্সি বদলে ফেলছে কোহলির ব্যাঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক  :   রোববার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে চলতি আসরে নিজেদের ১১তম ম্যাচ খেলতে নামবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *