Home / বিনোদন / স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মামলা, জনিকে ডেকেছে আদালত

স্ত্রীর বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মামলা, জনিকে ডেকেছে আদালত

বিনোদন ডেস্ক  :   প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে ৫০ মিলিয়ন ডলারের মানহানির মামলা করেছিলেন জনি ডেপ। সেই মামলার জন্য জবানবন্দি দিতে তাকে আদালতে হাজির হওয়ার আদেশ দিয়েছে ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্স কাউন্টির বিচার।

উক্ত আদেশের জন্য ভার্জিনিয়ার আইনজীবীদের অফিসে তিন দিনের জন্য (১০-১২ নভেম্বরের) উপস্থিত থাকতে হবে তাকে। তবে এই মুহূর্তে হ্যারি পটার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘ফ্যান্টাস্টিক বিস্টস’- এর কাজে মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। তাই বিচারকের আদেশ অনুযায়ী সেই সময় আদালতে উপস্থিত থাকবেন কিনা সে বিষয়ে এখনো কিছু বলতে রাজি হয়নি জনির আইনজীবী।

সাবেক স্ত্রী অভিনেত্রী অ্যাম্বার হার্ডের সঙ্গে বিচ্ছেদের পরই যতো ঝামেলা পোহাতে হচ্ছে হলিউড তারকা জনি ডেপকে।

২০১৫ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন জনি অভিনেত্রী অ্যাম্বারকে। বিয়ের পর বছর দুই না যেতেই প্রথমবারের মতো জনি ডেপের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে তুলেন অ্যাম্বার। সাংসারিক জীবনের ভয়াবহ অভিজ্ঞতা তুলে ধরে ৫০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ চেয়ে জনির নামে মানহানির মামলা করেন তিনি।

তবে সকল অভিযোগ অস্বীকার করে অভিনেতা পাল্টা অভিযোগ করেন তার প্রাক্তন স্ত্রী অভিনেত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে। তিনি দাবি করেন, তার প্রাক্তন স্ত্রীই বরং তাকে মারধর করতো। সেইসঙ্গে স্ত্রীর বিরুদ্ধে করেন মানহানির মামলাও।

Check Also

বছর জুড়েই তাদের বেশি খোঁজ করেছেন ভক্তরা

বিনোদন ডেস্ক  :   চলতি বছরে সবচেয়ে বেশি খোঁজ করা ভারতীয় ব্যক্তিদের নাম প্রকাশ করেছে সার্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x