Home / মহানগর / গাজীপুর মহানগর মহিলাদলের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

গাজীপুর মহানগর মহিলাদলের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

গাজীপুর  প্রতিনিধি :   দেশব্যাপী অব্যাহত নারী ও শিশুদের ওপর ধর্ষণ ও ঘৃণ্য সহিংসতার প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলাদল কর্তৃক কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচী দেশব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। তারই ধারাবাহিকতায় গাজীপুর মহানগর মহিলাদলের উদ্যোগে গাজীপুর মহানগর বিএনপির পার্টি অফিসের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব সোহরাব উদ্দিন, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর মহিলাদলের সভানেত্রী মিসেস শিরিন চাকলাদার ও সঞ্চালনা করেন মহানগর মহিলাদলের সাধারণ সম্পাদক ফিরোজা বেগম। ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর বিএনপির আনোয়ার হোসেন, গাজীপুর সদর মেট্রো থানা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, গাজীপুর মহানগর ছাত্রদলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।

এ সময় বক্তারা বলেন, দেশব্যাপী সরকার দলীয় নেতাকর্মী কর্তৃক অব্যাহত লুটপাট, দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি, স্বাস্থ্য খাতে ডাকাতি, নারী ও শিশু নির্যাতনের যে প্রতিযোগিতা চলছে তার মাধ্যমে প্রমাণ হয় সরকার সকল ক্ষেত্রে ব্যর্থ। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যু দন্ড শুধু নির্ধারণ করলেই চলবে না তা কার্যকর করতে হবে। উন্নয়নের নামে ফাঁকা বুলি বন্ধ করে সরকারকে পদত্যাগ করার আহ্বান জানান।

এছাড়াও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর মহিলাদলের যুগ্ম সা: সম্পাদক মাকসুদা বেগম, কোষাধ্যক্ষ দীপা চৌধুরী, সহ-দপ্তর সম্পাদিকা জাকিয়া সুলতানা, নিপা মনি, স্বর্না সহ ছাত্রদল,যুবদল, স্বেচ্ছাসেবক ও মহিলাদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Check Also

১৫ দফা দাবিতে নারায়ণগঞ্জে নৌযান শ্রমিকদের কর্মবিরতি চলছে

নারায়ণগঞ্জ  প্রতিনিধি :   পণ‌্যবাহী নৌযান শ্রমিক ও কর্মচারীদের খাদ্যভাতা কার্যকর, নদীপথে নির্যাতন বন্ধসহ ১৫ দফা বাস্তবায়নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *