Home / প্রবাস / রোমে গ্রিন সিলেট মিনি সুপারশপ উদ্বোধন

রোমে গ্রিন সিলেট মিনি সুপারশপ উদ্বোধন

রোমের বাংলা অধ্যুষিত এলাকা তরপিনাত্তারায় অবস্থিত বাংলাদেশি মালিকানাধীন গ্রিন সিলেট আলিমেন্টারি (সাবেক হুমা আলিমেন্টারী) শুভ উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশি ফ্রেশ ও তাজা শাক-সবজিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যদির পাশাপাশি এখন নতুন সংযোজনে ফ্রেস হালাল গোশত ব্যবস্থা করা হয়েছে।

হালাল খাবারের বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে গ্রিন সিলেট আলিমেন্টারি আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়। রোমের কমিউনিটি ব্যক্তিত্ব ও ব্যবসায়ী ও ইতালি প্রবাসীসহ গ্রিন সিলেট আলিমেন্টারির সত্ত্বাধিকারী জামিল উদ্দিনে আমন্ত্রণে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইতালি প্রবাসী বিপুল সংখ্যক বাংলাদেশিসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ও আঞ্চলিক সংগঠনের নেতারা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন টিএমসি মসজিদের ইমাম ও খতিব হুমায়ূন রাশিদ রাজী ও কোরআন তেলাওয়াত করেন হাফিজ আফজাল হোসেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা বক্তব্যে বলেন, আমরা আশা করি গ্রিন সিলেট আলিমেন্টারির সত্ত্বাধিকারী জামিল উদ্দিন হালাল ব্যবসা করে সাফল্যে অর্জন করতে পারবে। তারা বিশ্বাস করেন ব্যবসা সুন্দরভাবে হালালভাবে পরিচালনা করে দেশের সুনাম বিদেশের মাটিতে সমুন্নত রাখবে।

Check Also

নিউ জার্সিতে বাংলাদেশি কাউন্সিলম্যানের শপথগ্রহণ

যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যে প্রসপেক্ট পার্ক সিটির ভারপ্রাপ্ত কাউন্সিলম্যান মনোনীত হয়েছেন মো. আবুল হোসেন সুরমান। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *