Breaking News
Home / মহানগর / করোনা আক্রান্ত স্ত্রীর জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

করোনা আক্রান্ত স্ত্রীর জন্য দোয়া চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ  প্রতিনিধি :   করোনা সঙ্কটে নারায়ণগঞ্জের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে ‘মমতাময়ী মা’ উপাধি পাওয়া নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি করোনায় আক্রান্ত হয়েছেন। স্ত্রীসহ পরিবারের সদস্যদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন শামীম ওসমান।

বুধবার (১৬ সেপ্টেম্বর) লিপি ওসমানের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

জানা গেছে, লিপি ওসমান বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন। বাড়িতে থেকেও তিনি মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। শহরের বাবুরাইল দেওভোগ এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত প্যারালাইজড রোগীর বাড়িতে স্বেচ্ছাসেবী পাঠিয়ে আর্থিক সহায়তা দান করেন তিনি।

jagonews24

সমাজকর্মী রোমান চৌধুরী সুমন বলেন, শনিবার লিপি ওসমানের হয়ে শহরের নয়াপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হুমায়ন কবীর কাবিলের জন্য আর্থিক সহায়তা পৌঁছে দিই। সেই সময় লিপি ওসমান করোনায় আক্রান্ত হলেও একবারের জন্যও আমাদের বুঝতে দেননি। প্যারালাইজড রোগীর বাড়িতে আর্থিক সহায়তা পৌঁছে দিয়ে তিনি ওই সময় কাবিলের স্ত্রী নুপুরের সঙ্গে মুঠোফোনে কথা বলেন। ওই সময় লিপি ওসমান ঠিকমতো শ্বাস নিতে পারছিলেন না। কথা বলার সময় বারবার লিপি ওসমানকে শ্বাসকষ্ট হচ্ছে কিনা তা জিজ্ঞসা করলেও তিনি বলেন ঠিক আছি। তিনি শুধু এতটুকু বলেন ‘আমি ঠিক আছি, দোয়া করো সবাই’।

এদিকে বুধবার শামীম ওসমান বলেন, অসুস্থ অবস্থায় ও (লিপি) যখন আরেক মৃত্যুপথযাত্রী রোগীর খোঁজ খবর নিচ্ছিল আমি অনেকটা বিরক্ত হয়েছিলাম। বলছিলাম তুমি খুব অসুস্থ। কিন্তু এটা আল্লাহর রহমত। করোনায় আক্রান্ত হয়েও সে (লিপি) মানুষের জন্য কাজ করছে। আমাদের মানুষের দোয়া দরকার। আল্লাহ মানুষের দোয়া কবুল করেন। আমি আমার পরিবারের জন্য দোয়া ভিক্ষা চাচ্ছি। আপনাদের একজনের দোয়াও যদি আল্লাহ কবুল করেন, হয়ত আমার পরিবার সুস্থ হয়ে উঠবে।

Check Also

কাপাসিয়ায় সন্ধ্যার পর শিক্ষার্থীদের বাইরে না যাওয়ার নির্দেশ

শ্রীপুর (গাজীপুর)  প্রতিনিধি :   করোনাভাইরাসের সংক্রমণ রোধে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের সন্ধ্যা ৭টার পর বাড়ির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *