Breaking News
Home / মহানগর / স্মার্টফোন কিনে না দেয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

স্মার্টফোন কিনে না দেয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

গাজীপুর  প্রতিনিধি :   গাজীপুরে স্মার্টফোন কিনে না দেয়ায় জিহাদুল ইসলাম শাফায়েত (১৩) নামে সপ্তম শ্রেণির এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (১২ সেপ্টেস্বর) দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত জিহাদ গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন ভোগড়া দক্ষিণপাড়া এলাকার রফিকুল ইসলাম জীবনের ছেলে। সে স্থানীয় ইন্ডিপেন্ডেন্ট স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যার পর পুনরায় বায়না ধরলে জিহাদকে বকাঝকা করেন তার মা শীলা আক্তার। এতে মায়ের ওপর ক্ষুব্ধ হয় সে। রাত ৯টার দিকে খাবার খাওয়ার জন্য জিহাদকে ডাকাডাকি করতে থাকেন শীলা। কিন্তু ছেলের সাড়াশব্দ না পেয়ে পাশের কক্ষে গিয়ে ঘরের আড়ের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় জিহাদকে ঝুলতে দেখেন তিনি। স্বজনরা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত জিহাদকে মৃত ঘোষণা করেন।

বাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

Check Also

কাপাসিয়ায় সন্ধ্যার পর শিক্ষার্থীদের বাইরে না যাওয়ার নির্দেশ

শ্রীপুর (গাজীপুর)  প্রতিনিধি :   করোনাভাইরাসের সংক্রমণ রোধে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের সন্ধ্যা ৭টার পর বাড়ির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *