Home / সারা বাংলা / ১৫ কাঠা জমিতে গাঁজা চাষ করছেন মাদক ব্যবসায়ী

১৫ কাঠা জমিতে গাঁজা চাষ করছেন মাদক ব্যবসায়ী

মেহেরপুর  প্রতিনিধি :   গোপনে গাঁজা চাষ করে ফেঁসে গেছেন দুলাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ী। মেহেরপুরের গাংনী থানা পুলিশের অভিযানে তার ১৫ কাঠা জমিতে আবাদকৃত গাঁজা গাছ জব্দ করেছে পুলিশ। তবে আত্মগোপন করেছেন মাদক ব্যবসায়ী দুলাল হোসেন।

পুলিশ জানায়, মটমুড়া গ্রামে নিজ বাড়ির পাশে ১৫ কাঠা জমিতে গাঁজা আবাদ করেন দুলাল হোসেন। প্রাচীর ও বাঁশঝাড়ে ঘেরা থাকায় আশপাশের লোকজনের নজরে পড়েনি সেটি। মাদকবিরোধী অভিযানে বুধবার রাতে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল গাঁজা বাগানটির সন্ধান পায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান মাদক ব্যবসায়ী দুলাল হোসেন। রাত থেকে পুরো এলাকা ঘিরে রাখে পুলিশ। সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলে যান পুলিশ সুপার এসএম মুরাদ আলী।

jagonews24

পুলিশ সুপার এসএম মুরাদ আলী জানান, পলাতক দুলালের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ। দুলালকে গ্রেফতারের চেষ্টা চলছে। জ্ঞিাসাবাদের জন্য আটক করা হয়েছে তিনজনকে। উদ্ধারকৃত গাঁজার গাছগুলো থানা হেফাজতে নেয়া হচ্ছে।

Check Also

ব্যাগভর্তি সরকারি ওষুধসহ জনতার হাতে ধরা স্বাস্থ্যকর্মী

সাতক্ষীরা  প্রতিনিধি :   সাতক্ষীরার কলারোয়া উপজেলায় সরকারি ওষুধ আত্মসাৎকালে কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি আব্দুল আলীমকে আটক করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *