Home / বিনোদন / অনলাইনে কোরবানির গরু কিনলেন মেহজাবীন

অনলাইনে কোরবানির গরু কিনলেন মেহজাবীন

বিনোদন ডেস্ক  :   করোনার কারণে দীর্ঘ সময় ঘরে বসে ছিলেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটিয়েছেন। গেল রোজা ঈদে তাই দর্শকের প্রত্যাশা অনুযায়ী কাজ করতে পারেননি লাক্স তারকা মেহজাবীন চৌধুরী। তবে তারচেয়ে বাজে অবস্থা হতে চলেছে আসছে কোরবানি ঈদে।

করোনা পরিস্থিতির এখনো উন্নতি হয়নি তেমন করে। যা কিছু স্বাভাবিক হচ্ছে সবখানে, ভয়টা থেকেই যাচ্ছে। এর ভেতরেও শুটিং শুরু করেছিলেন এই সুন্দরী। মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় অপূর্বর বিপরীতে। কিন্তু নাটকের ইউনিটে দুজনের শরীরে করোনা ধরা পড়ায় সেই শুটিং বন্ধ করে দেয়া হয়েছে।

শুধু তাই নয়, করোনা রোগীদের সংস্পর্শে যাওয়ায় ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনেও যেতে হয়েছে অন্যান্যদের। সে তালিকায় আছেন মেহজাবীনও। ফলে কোরবানি ঈদ উপলক্ষে হয়তো তিন-চারটির বেশি নাটকে দেখা যাবে না তাকে। মন খারাপ মেহজাবীনের, মন খারাপ তার ভক্তদেরও।

এদিকে ঘরে বসে নিজের কাজ এগিয়ে রাখছেন। যেমন, কোরবানি ঈদের গরু কিনে ফিলেছেন মেহজাবীন। নিজেই ফেসবুকের এক স্ট্যাটাসে সে কথা জানিয়েছেন তিনি। অনলাইনে গরু কেনাবেচা করে এমন একটি প্রতিষ্ঠানকে ম্যানশন করে পছন্দ অনুযায়ী গরু কিনে দেয়ায় ধন্যবাদ জানিয়েছেন তিনি।

মেহজাবীন লিখেছেন, ‘ধন্যবাদ আমাকে সুস্থ ও স্বাস্থ্যসম্মত কোরবানির গোরু বাছাই করে দেওয়ার জন্য।’

হাটে গিয়ে গরু কেনাটা একটা উৎসবের মতো। অনেক তারকাও হাটে যান পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে।
কিন্তু এবার করোনার কারণে হাটে যেতে চাইলে পোহাতে হবে অনেক ঝক্কি-ঝামেলা। যে সময়ের যে ভাও। ঝামেলা এড়াতে তাই অনলাইনেই হোক কোরবানির পশু কেনাকাটা। এটাই বলতে চাইলেন মেহজাবীন তার পোস্টে।

Check Also

বিশ্বে সবচেয়ে দামি অভিনেতা দ্য রক, বলিউডে অক্ষয়

বিনোদন ডেস্ক  :   টানা দ্বিতীয়বারের মতো সব থেকে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা হয়েছেন ‘দ্য রক’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *