Breaking News
Home / অর্থনীতি / বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএসইসির চেয়ারম্যান, দুই কমিশনারের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএসইসির চেয়ারম্যান, দুই কমিশনারের শ্রদ্ধা

অর্থনীতি ডেস্ক :  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নতুন দুই কমিশনার অধ্যাপক ড. শেখ শামসুদ্দিন আহমেদ ও অধ্যাপক ড. মিজানুর রহমান।

এ সময় তাদের সঙ্গে ছিলেন বিএসইসির নতুন চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, যিনি এর আগে চেয়ারম্যান হিসেবে বিএসইসিতে যোগ দিয়ে গত ২০ মে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছিলেন।

শুক্রবার (২২ মে) সকাল ১১টার দিকে চেয়ারম্যানকে সঙ্গে নিয়ে নতুন দুই কমিশনার ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বলে বিএসইসির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে বঙ্গবন্ধু ভবনে রাখা মন্তব্য খাতায় সই করেন বিএসইসি কমিশনার অধ্যাপক ড. শেখ শামসুদ্দিন আহমেদ ও অধ্যাপক ড. মিজানুর রহমান।

এ বিষয়ে বিএসইসি জানিয়েছে, অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ১৭ মে বিএসইসির চেয়ারম্যান হিসেবে যোগ দেন। এরপর ২০ মে তিনি ধানমন্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

আর অধ্যাপক ড. শেখ শামসুদ্দিন আহমেদ ও অধ্যাপক ড. মিজানুর রহমান কমিশনার হিসেবে গত ২০ মে বিএসইসিতে যোগ দেন।

Check Also

এবার ডাকঘর সঞ্চয় ব্যাংক স্কিমে বিনিয়োগে দুঃসংবাদ

অর্থনীতি ডেস্ক :  সঞ্চয়পত্রে বিনিয়োগ নিরুৎসাহিত করতে ইতোমধ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে সরকার। এতে করে ক্ষুদ্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *