Breaking News
Home / বিনোদন / প্রেমিকাসহ টোয়ালাইট অভিনেতার রহস্যময় মৃত্যু

প্রেমিকাসহ টোয়ালাইট অভিনেতার রহস্যময় মৃত্যু

বিনোদন ডেস্ক  :   হলিউডের বিখ্যাত সিনেমা ‘টোয়াইলাইট’। সারা বিশ্বে ভৌতিক রোমান্টিক এই সিনেমা দারুণ সাড়া পেয়েছিলো। সে ছবির একজন অভিনেতা ছিলেন গ্রেগোরি টাইরি বয়েস।

এই অভিনেতার রহস্যময় মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। গ্রেগোরি এবং তার প্রেমিকা নাটালি অ্যাডিবাউগুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। লাস ভেগাসে বাড়ির একই ঘর থেকে তাদের দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। তবে তাদের মৃত্যুর কারণ স্পষ্ট করে কিছু জানা যায়নি।

সূত্রের খবর, ৩০ বছর বয়সী অভিনেতা গ্রেগোরি টাইরি বয়েস ও তার প্রেমিকার দেহের পাশ থেকে সাদা পাউডারের একটি প্যাকেট পাওয়া গিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যা করেছেন তারা। তবে, খুনের অভিযোগও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

মৃতদেহগুলো ময়না তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ফরেনসিক রিপোর্টের জন্য অপেক্ষা করছেন গোয়েন্দারা। গ্রেগোরি টাইরি বয়েসের প্রেমিকা নাটালি অ্যাডিবাউগুর বয়স ২৭ বছর। সম্পর্কের টানাপোড়েনের জেরে কি এই ঘটনা ঘটেছে? সেই তদন্তে নেমেছে পুলিশ।

২০০৮ সালে ‘টোয়াইলাইট’ ছবিতে অভিনয় করেছিলেন গ্রেগোরি। এছাড়াও ট্রেভর জ্যাকসনের ২০১৮ সালের শর্টফিল্ম ‘অ্যাপোকালিপস’ এ অভিনয় করেছিলেন তিনি।

Check Also

অসহায় শিল্পীদের ৪৫ লক্ষ টাকা দিলেন অক্ষয়

বিনোদন ডেস্ক  :   মহামারির মোকাবিলায় উদারহস্ত বলিউড তারকা অক্ষয় কুমার। কখনো প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে, কখনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *