Breaking News
Home / খেলাধুলা / অসহায় ক্রীড়াবিদ-কোচদের পাশে বাফুফে সদস্য সেলিম

অসহায় ক্রীড়াবিদ-কোচদের পাশে বাফুফে সদস্য সেলিম

স্পোর্টস ডেস্ক  :    বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য মাহি উদ্দিন আহমেদ সেলিম তার নিজ জেলা সিলেটে করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ ফুটবলার, কোচ, সংগঠক মিলিয়ে ২০০ জনকে নগদ অর্থ দিয়ে সহায়তা করেছেন।

করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে সংকটে থাকা নগরী ও জেলার ১৩ উপজেলার ক্রীড়া পরিবারের প্রত্যেককে তিনি ব্যক্তিগতভাবে ৫ হাজার টাকা করে অনুদান দিয়েছেন।

বুধবার বিকেলে জেলা স্টেডিয়ামে ফুটবল, ক্রিকেট, হকি, ভলিবল, অ্যাথলেটিকস, কাবাডি ও ব্যাডমিন্টনের সঙ্গে সম্পৃক্ত সাবেক, বর্তমান খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের হাতে আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।

মাহি উদ্দিন আহমদ বলেন, ‘বর্তমান সংকটে ক্রীড়া পরিবারের অনেকে অসহায় হয়ে পড়েছেন। পরিবার নিয়ে তারা স্বাভাবিক জীবন অতিবাহিত করতে পারছেন না। আমার সাধ্য অনুযায়ী দিলাম। সমাজের অন্যান্য বিত্তবানদেরকেও আমি অসহায়দের পাশে থাকার আহবান জানাই।’

এ সময় জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহসভাপতি আব্দুল মালিক রাজা, কার্যনির্বাহী সদস্য মাসুক মিয়া, জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, চৌধুরী জাবু, জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু ও সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু উপস্থিত ছিলেন।

Check Also

ধোনির অবসরের গুজবে মেজাজ হারালেন স্ত্রী

স্পোর্টস ডেস্ক  :    অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি- এমন গুজব ছড়িয়ে পড়েছিল ভারতের সামাজিক যোগাযোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *