Breaking News
Home / আইন আদালত / মাদক-জাল টাকাসহ গ্রেফতার ‘মাদক সম্রাজ্ঞী’ স্বপ্না কারাগারে

মাদক-জাল টাকাসহ গ্রেফতার ‘মাদক সম্রাজ্ঞী’ স্বপ্না কারাগারে

ঢাকার ডাক ডেস্ক  :     বিপুল পরিমাণ মাদক ও জাল টাকাসহ রাজধানীর ভাষানটেক এলাকা থেকে গ্রেফতার ‘মাদক সম্রাজ্ঞী’ খ্যাত স্বপ্না আক্তারকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২১ মে) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় ক্যান্টনমেন্ট থানায় মাদক ও জাল টাকা উদ্ধারের ঘটনায় করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ক্যান্টনমেন্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার মুন্সি নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার ক্যান্টনমেন্ট থানাধীন মাটিকাটা এলাকায় অভিযান চালিয়ে ৯৯৫ পিস ইয়াবা, ৮৪ গ্রাম হেরোইন এবং জাল টাকাসহ স্বপ্না আক্তারকে গ্রেফতার করা হয়। এরপর তার বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় মাদক ও জাল টাকা উদ্ধারের ঘটনায় দুটি মামলা করা হয়।

বুধবার (২০ মে) রাতে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক এএসপি সাজেদুল ইসলাম সজল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, স্বপ্না আক্তার মাদকদ্রব্য ও জাল টাকা সংগ্রহ করে বিশেষ কায়দায় রাজধানীর বিভিন্ন এলাকায় নিজস্ব চক্রের মাধ্যমে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। মাদক ব্যবসা ও চাঁদাবাজিতে মাটিকাটা এলাকায় গড়ে তুলেছেন নিজস্ব ক্যাডার বাহিনী। যার কারণে মানুষ ভয়ে তার বিরুদ্ধে কোনো অভিযোগ করতে সাহস পেত না। গ্রেফতার স্বপ্নার বিরুদ্ধে কেউ অভিযোগ করলেই তাকে ভয়ভীতি দেখানো হতো।

তিনি বলেন, শীর্ষ সন্ত্রাসী কিলার আব্বাসের সাথে স্বপ্না আক্তারের নিয়মিত যোগাযোগ রয়েছে বলে জানা গেছে। স্বপ্না একই এলাকার মানুষজনের কাছে আব্বাস গ্রুপের সদস্য হিসেবেও পরিচিত।

Check Also

করোনা শেষে আবার মিলিত হওয়ার আশা আইনমন্ত্রীর

ঢাকার ডাক ডেস্ক  :     করোনা শেষে আবার মিলিত হওয়ার আশা প্রকাশ করছেন আইনমন্ত্রী আনিসুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *