Home / জাতীয় / সরকারি হাসপাতালে পিপিই-স্যানিটাইজার দিচ্ছে বিএমএ

সরকারি হাসপাতালে পিপিই-স্যানিটাইজার দিচ্ছে বিএমএ

ঢাকার ডাক ডেস্ক  :     রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসক নার্স ও মেডিকেল টেকনোলজিস্টসহ সব স্বাস্থ্য কর্মীদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) এবং জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ)।

রোববার (৫ এপ্রিল) বিএমএয়ের সভাপতি ডাক্তার মোস্তফা জালাল মহিউদ্দিন এবং মহাসচিব ডাক্তার মো. এনামুল হক চৌধুরী বিএমএয়ের পক্ষ থেকে এসব সামগ্রী বিতরণ করেন।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের পক্ষে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাক্তার মীর জামাল উদ্দিন, জাতীয় কিডনি ইনস্টিটিউট ও হাসপাতালের পক্ষে পরিচালক অধ্যাপক ডাক্তার নুরুল হুদা লেলিন, জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট হাসপাতালের পক্ষে পরিচালক অধ্যাপক ডাক্তার বিধান রঞ্জন রায় পোদ্দার, ২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতাল শ্যামলী’র পক্ষে হাসপাতালের পরিচালক ডাক্তার আবু রায়হান, জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের পক্ষে উপপরিচালক ডাক্তার রুনা রেহানা, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের পক্ষে পরিচালক অধ্যাপক ডাক্তার আব্দুল গনি মোল্লা এবং জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালের পক্ষে পিপিই ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন পরিচালক অধ্যাপক ডাক্তার দীন মোহাম্মদ।

পিপিই এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণকালে উপস্থিত ছিলেন বিএমএয়ের কোষাধক্ষ্য ডাক্তার মো. জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব ডাক্তার কামরুল হাসান মিলন কার্যকরী পরিষদ সদস্য ডাক্তার এস কবির জগলুল, দফতর সম্পাদক ডা. মোহাম্মদ শহীদ উল্লাহ ও কার্যকরী পরিষদ সদস্য ডাক্তার বাবরুল আলম ডাক্তার মোহাম্মদ জাবেদ।

Check Also

আইটিতে দক্ষ বাংলাদেশিদের জন্য আয়ারল্যান্ডের ভিসা সহজের অনুরোধ

ঢাকার ডাক ডেস্ক  :     বাংলাদেশের আইটি বিষয়ে দক্ষ প্রায় ছয় লাখ নাগরিকের জন্য আয়ারল্যান্ডের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *