Home / সারা বাংলা / নীলফামারীতে নতুন করে ১৬ জন হোম কোয়ারেন্টাইনে

নীলফামারীতে নতুন করে ১৬ জন হোম কোয়ারেন্টাইনে

নীলফামারী  প্রতিনিধি :   নীলফামারীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে হোম কোয়ারেন্টাইনে যুক্ত হয়েছেন (পূর্বের ২০৪) ১৬ জন। এ নিয়ে জেলার ছয় উপজেলায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ২২০ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ১ ডিসেম্বর থেকে ২৫ মার্চ পর্যন্ত বিদেশ ফেরতের সংখ্যা ২৬১ জন। বুধবার (২৫ মার্চ) বিকেল পর্যন্ত নতুন করে যুক্ত হয়েছেন ১৬ জন। এ নিয়ে মোট বিদেশ ফেরত ২৭৭ জন। এর মধ্যে হোম কোয়ারেন্টাইন শেষ হয়েছে ৫৯ জন আর ২৪ ঘণ্টায় একজন। এ নিয়ে মোট ৬০ জন। তারা সকলেই সুস্থ্য ও স্বাভাবিক জীবন যাপন করছেন।

হোম কোয়ারেন্টাইনে থাকা ২২০ জনের মধ্যে সিঙ্গাপুরের ২৩, অস্ট্রেলিয়ার ১, মালেশিয়ার ১৫, ইতালির ২, দুবাইয়ের ৭, ভারতের ১৪৬, মরিশাসের ৫, মালদ্বীপের ২, সৌদি আরবের ৫, কঙ্গোর ৪, ব্রুনাইয়ের ১, বাহরাইনের ১, ওমানের ৩, লেবাননের ১, দঃ আফ্রিকার ১, দক্ষিণ কোরিয়ার ৩ ও জর্ডানের ১ জন রয়েছেন।

সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন বলেন, করোনা মোকাবেলায় আমরা সর্বদা প্রস্তুত। পাড়া মহল্লায় উঠান বৈঠক লিফলেট বিতরণ, মাইকিংসহ সকল প্রকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। স্বাস্থ্য বিভাগ ও বেসরকারি উন্নয়ন সংস্থাসহ জনসচেতনতার লক্ষে কাজ করে যাচ্ছে। জনপ্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করা হয়েছে।

Check Also

রাজবাড়ীর আইসোলেশন থে‌কে একজন‌কে ঢাকায় প্রেরণ

রাজবাড়ী  প্রতিনিধি :   রাজবাড়ী সদর হাসপাতা‌লে ক‌রোনা আক্রান্ত স‌ন্দে‌হে আইসো‌লেশনে থাকা ৬০ বছর বয়সী এক স‌বজি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *