Breaking News
Home / আইন আদালত / জি কে শামীমসহ ৭ দেহরক্ষীর মামলার সাক্ষ্যগ্রহণ শুরু

জি কে শামীমসহ ৭ দেহরক্ষীর মামলার সাক্ষ্যগ্রহণ শুরু

ঢাকার ডাক ডেস্ক  :     রাজধানীর গুলশান থানায় অস্ত্র আইনে করা মামলায় আলোচিত যুবলীগ নেতা জি কে শামীমসহ তার ৭ দেহরক্ষীর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

বুধবার ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলমের আদালতে সাক্ষ্য দেন র‍্যাব-১ এর ডিএডি মিজানুর রহমান। সাক্ষ্য শেষে তাকে জেরা করেন তাদের আইনজীবী। এ দিন জেরা শেষ না হওয়ায় পরবর্তী জেরার জন্য ৩০ মার্চ নতুন দিন ধার্য করেন আদালত।

এর আগে গত ২৮ জানুয়ারি ঢাকার তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ রবিউল আলম আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এ সময় আসামিরা নিজেদের নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন।

আদালতের পেশকার জুয়েল আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ২৭ অক্টোবর ঢাকা মহানগর হাকিম আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১ এর উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক চার্জশিট (অভিযোগপত্র) জমা দেন।

জি কে শামীমের সাত দেহরক্ষী হলেন- দেলোয়ার হোসেন, মুরাদ হোসেন, জাহিদুল ইসলাম, সহিদুল ইসলাম, কামাল হোসেন, সামসাদ হোসেন ও আমিনুল ইসলাম।

গত ২০ সেপ্টেম্বর গুলশানের নিজ কার্যালয়ে সাত দেহরক্ষীসহ গ্রেফতার হন জি কে শামীম। পরে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও অর্থপাচার আইনে তিনটি মামলা হয়। মামলার এজাহারে শামীমকে চাঁদাবাজ, টেন্ডারবাজ, অবৈধ মাদক ও জুয়া ব্যবসায়ী বলে উল্লেখ করা হয়।

Check Also

নামের মিলে জেলের ঘানি, ব্যবস্থা নিতে হাইকোর্টের নির্দেশ

ঢাকার ডাক ডেস্ক  :     শুধুমাত্র নামের মিল থাকায় একজনের অপরাধে আরেকজনকে জেলে দেয়ার ঘটনায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *