Friday , February 28 2020
Breaking News
Home / বিনোদন / মেহাজাবিন ছাড়া নিশোকে দেখার কেউ নেই

মেহাজাবিন ছাড়া নিশোকে দেখার কেউ নেই

বিনোদন ডেস্ক : ছোটপর্দার সবচেয়ে জনপ্রিয় জুটি আফরান নিশো-মেহজাবিন। একসঙ্গে তাদের পর্দা ভাগাভাগি মানেই যেন দর্শকদের বাড়তি আগ্রহ। ভালোবাসা দিবসের নিশো-মেহজাবিনকে দেখা যাবে একাধিক নাটকে। এরমধ্যে একটি অন্যতম টেলিছবির নাম ‘মেমোরিস’।

গানের ডালি প্রডাকশনের ব্যানারে নির্মিত এ টেলিফিল্মটির মূল গল্প মাহমুদুর রহমান হিমির, পরিচালনা করেছেন তিনি নিজেই এবং চিত্রনাট্য করেছেন অবয়ব সিদ্দিকী। দুজন কাপলের গল্প নিয়ে ‘মেমোরিস’।

টেলিছবিটিতে দেখা যাবে, মেহাজাবিন ছাড়া নিশোকে দেখভালের কেউ নেই। দুজন তাদের কাটানো সময়গুলো ভিডিও ডিভাইস দিয়ে রেকর্ড করে রাখেন। কোনো কারণে মেহজাবিন অনেক দূরে সরে যান নিশোকে ছেড়ে। ওই সময়গুলো নিশো তার রেকর্ডে রাখা ভিডিওগুলো দেখতে দেখতে মেহজাবিন দূরে যাওয়ার কারণ বুঝতে পারে। গল্পের টুইস্ট এখানে।

টেলিছবিটি নিয়ে মেহজাবিন বলেন, ‘প্রথমে গল্পটা ভালোবাসা এবং খুনসুটির হলেও শেষ দিকে একেবারে অন্যরকম। দর্শক ভাববে এক, কিন্তু হবে আরেক। শেষের দিকে অনেকটা ধাক্কা লাগার মতো। কাজটি ভালো লাগার মতো।’

পরিচালক মাহমুদুর রহমান জানান, ভালোবাসা দিবসকে মাথায় রেখেই এই গল্পের প্লট নির্বাচন করেছেন তিনি। আজ ১৪ ফেব্রুয়ারি দুপুর ২ টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে ‘মেমোরিস’। এরপর গানের ডালি প্রডাকশনের ইউটিউবে প্রকাশ করা হবে টেলিছবিটি।

Check Also

নেত্রী তিশার দেখা মিলবে ২৮ ফেব্রুয়ারি

বিনোদন ডেস্ক  :   কমিশনার পদে নির্বাচন করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গেন্ডারিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *