Friday , February 28 2020
Breaking News
Home / জাতীয় / ভালোবাসা দিবসে সবার মাঝে লাল গোলাপ বিতরণ

ভালোবাসা দিবসে সবার মাঝে লাল গোলাপ বিতরণ

ঢাকার ডাক ডেস্ক  :     ভালোবাসা কেবল প্রেমিক প্রেমিকার জন্য এই ধারণা পরিবর্তন করতে শাহবাগ থেকে প্রেস ক্লাব পর্যন্ত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে লাল গোলাপ বিতরণ করেছে এভারগ্রিন জুম বাংলাদেশ ফাউন্ডেশন নামক একটি সংগঠন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সবার মাঝে ফুল বিতরণ শেষে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, ভালোবাসা দিবস মানেই সবাই মনে করে এ দিনটি শুধুই প্রেমিক প্রেমিকার জন্যই। এই ধারণার পরিবর্তন করতে আমাদের এই কর্মসূচি। আমরা চাই এই ভালোবাসা দিবসে ভাই তার বোনের জন্য, ছেলে তার মায়ের জন্য, বাবা তার পরিবারের জন্য ভালোবাসার প্রতীক হিসেবে একটি করে লাল গোলাপ উপহার দিক।

তিনি বলেন, আমরা সেই হিসেবে সংগঠনের পক্ষ থেকে ভালোবাসা দিবসে সবার প্রতি সম্মান প্রদর্শনে রাস্তায় থাকা সকল স্তরের মানুষকে একটি করে ফুল দিয়ে সম্মানিত করার চেষ্টা করছি।

তারা আরও বলেন, জন্মের পর থেকে মানুষ ভালোবাসাকে কেন্দ্র করে বেড়ে ওঠে। কিছু ভালোবাসা রক্তের সম্পর্কের, কিছু ভালোবাসা সৃষ্টির প্রাত্যহিক জীবনে চলতে গিয়ে তৈরি হয়। তেমনিভাবে কিছু ভালোবাসা আন্তরিকতার হয়। ভালোবাসা আমাদের সহজাত প্রবৃদ্ধি। তাই আসুন ১৪ ফেব্রুয়ারি সবাই মিলে সৃষ্টি করে ভালোবাসা দিবসের নতুন সংখ্যাগত, ভালোবাসা সবার জন্য।

এভারগ্রিন জুম বাংলাদেশ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক রাজিব সরকারের সভাপতিত্বে ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী ক্ষমতায়নের পথিকৃৎ : স্পিকার

ঢাকার ডাক ডেস্ক  :     ভাষা আন্দোলনসহ বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও সব গণতান্ত্রিক আন্দোলনে নারীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *