Friday , February 28 2020
Breaking News
Home / বিনোদন / দূরত্ব নিয়ে এলেন এ আই রাজু

দূরত্ব নিয়ে এলেন এ আই রাজু

বিনোদন ডেস্ক : এ প্রজন্মের প্রতিভাবান সঙ্গীতশিল্পী এ আই রাজু। প্রথমবারের মত নিজের লেখা এবং সুর করা গান নিয়ে হাজির হলেন তিনি। ভালোবাসা দিবস উপলক্ষে তৈরি এই গানের নাম ‘দূরত্ব’।

গতানুগতিক গানের মাঝে এবার এ আই রাজু ভিন্ন আঙ্গিকে তুলে ধরেছেন ভালোবাসাকে । শাকের রাজা’র সংগীত আয়োজনে গানটিতে ফুটে উঠেছে বর্তমান সময়ের ভালবাসা ও তার পরিণতির চিত্র।

গানটি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেল ‘স্টুডিও এআইআর’ এ প্রকাশিত হয়েছে। নতুন এই গান প্রসঙ্গে রাজু বলেন, ‘যেহেতু নিজের প্রথম লেখা ও সুর করা গান তাই অনেক যত্ন নিয়ে নতুন গানটি তৈরি করার চেষ্টা করেছি। আর ভিডিওতেও রেখেছি বৈচিত্রতা। শ্রোতারা এখন গানের অডিওর পাশাপাশি এর ভিডিওকেও অনেক প্রাধান্য দেন। সেই ভাবনা থেকেই সুন্দর একটা গল্প বাছাই করেছি। আশা করছি গান ও ভিডিওটি ভালো লাগবে সবার।’

উল্লেখ্য, সঙ্গীত বিষয়ক রিয়্যালিটি শো ‘পাওয়ার ভয়েস’-এর দ্বিতীয় রানার আপ হয়ে আলোচনায় আসেন এ আই রাজু। ছোটবেলা থেকেই গানের প্রতি ভালোবাসা তার। শুরু টা করেছেন বাংলাদেশ টেলিভিশন আয়োজিত দেশের প্রথম রিয়্যালিটি শো ’নতুন কুঁড়ি’- তে অংশগ্রহণ ও পুরস্কার অর্জনের মাধ্যমে । শিল্পী হবার বাসনায় শিখেছেন গিটার। গানের প্রাতিষ্ঠানিক তালিম নিয়েছেন বুলবুল ললিতকলা একাডেমী এবং ওস্তাদ সঞ্জীব দে’র কাছে।

Check Also

নেত্রী তিশার দেখা মিলবে ২৮ ফেব্রুয়ারি

বিনোদন ডেস্ক  :   কমিশনার পদে নির্বাচন করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। গেন্ডারিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *