Friday , February 28 2020
Breaking News
Home / খেলাধুলা / আমি সত্যিকারের সুখী মানুষ : ভালোবাসা দিবসে সাকিব

আমি সত্যিকারের সুখী মানুষ : ভালোবাসা দিবসে সাকিব

স্পোর্টস ডেস্ক :    আইসিসি কর্তৃক দেয়া নিষেধাজ্ঞার কারণে ক্রিকেট মাঠ থেকে অনেক দূরে রয়েছেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ক্রিকেটবিহীন তার এ সময়টা কাটছে কিছু বিজ্ঞাপনী কাজ করে এবং পরিবারের সঙ্গে মূল্যবার মুহূর্ত কাঁটিয়ে।

সাকিবের কঠিন সময়ে তার সামনে ঢাল হয়ে দাঁড়িয়েছিল পরিবারের সদস্যরাই। এমনকি নিষেধাজ্ঞা প্রাপ্তির দিনেও মানসিকভাবে শক্ত থাকার জন্য অনুপ্রেরণামূলক স্ট্যাটাস দিয়েছিলেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। আর একমাত্র কন্যা আলায়না হাসান অব্রির জন্য সাকিব-শিশিরের ভালোবাসার নিদর্শন মেলে প্রায়ই।

আর এবার নিজের পরিবারের প্রতি ভালোবাসার কথা জানান দিতে বিশেষ দিন বেছে নিলেন সাকিব। আজ (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসে পরিবারের প্রতি নিজের ভালোবাসা জানিয়ে আবেগঘন এক পোস্ট দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। যেখানে নিজেকে পৃথিবীর সবচাইতে সুখী মানুষ হিসেবে দাবি করেছেন তিনি।

স্ত্রী ও কন্যার সঙ্গে তোলা একটি ছবি আপলোড করে সাকিব লিখেছেন, ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী।’

তিনি আরও লিখেছেন, ‘ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

Check Also

বাংলাদেশকে ১৯০ রানের লক্ষ্য ছুড়ে দিলো অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক :    নারী ক্রিকেটে এখনও অবিসংবাধিত শক্তিধর দেশ হচ্ছে অস্ট্রেলিয়া। চারবারের চ্যাম্পিয়নদের মুখোমুখি আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *