Friday , February 28 2020
Breaking News
Home / মহানগর / ধর্ষকের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

ধর্ষকের ফাঁসির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার  :   রাজধানীর কদমতলী এলাকার একটি বাসায় শিক্ষার্থী ধর্ষণের ঘটনার প্রতিবাদে বিক্ষোভ করেছে সহপাঠীরা। ধর্ষকদের ফাঁসির দাবিতে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনের সড়কে অবস্থান করে তারা। এসময় বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড প্রদর্শন করা হয়।

বিক্ষোভ করতে আসা ধর্ষণের শিকার শিক্ষার্থীর সহপাঠীরা জানায়, শনিবার সন্ধ্যায় ভুক্তভোগী দুজনকে বাসায় রেখে তার বাবা-মা বাইরে যান। রাত ১১টার দিকে তিনজন লোক ওই বাসায় ঢুকে হাত-পা বেঁধে দুই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। এই ঘটনায় তার সহপাঠীরা ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।

উল্লেখ্য, শনিবার রাত ১১টায় পুরান ঢাকার কদমতলী এলাকায় এক শিক্ষার্থী ও তার ছোট বোন সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়। এই ঘটনায় রানা ব্যাপারী, সোহেল ব্যাপারী ও আক্তার আলী নামে তিন জনকে গ্রেফতার করে পুলিশ। এরপর আদালতে রিমান্ড আবেদন করা হলে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

কদমতলী থানার পরিদর্শক মাহবুব আলম জানান, ধর্ষণের শিকার দুই কিশোরীর বয়স ১৫ ও ১৩ বছর। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। রবিবার সকালে এ ব্যাপারে কদমতলী থানায় মামলা করা হয়।

Check Also

সুন্দরী তরুণীর প্রেমের ফাঁদে প্রবাসীর সব শেষ

নারায়ণগঞ্জ   প্রতিনিধি :   ২০১৮ সালের প্রথম দিকে মরিয়ম আক্তার মন্টি (২৩) নামে এক সুন্দরী তরুণীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *