Home / জাতীয় / সুবিধাবঞ্চিত শিশুদের আকাশে ওড়ার স্বপ্ন পূরণ করল নভোএয়ার

সুবিধাবঞ্চিত শিশুদের আকাশে ওড়ার স্বপ্ন পূরণ করল নভোএয়ার

ঢাকার ডাক ডেস্ক  :     সুবিধাবঞ্চিত শিশুদের আকাশ ভ্রমণের স্বপ্ন পূরণ করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। মঙ্গলবার বিভিন্ন বয়সের ২০ শিশুকে কক্সবাজার ঘুরিয়ে নিয়ে আসে এ বেসরকারি এয়ারলাইন্সটি।

নভোএয়ার ঢাকা থেকে সকাল ৮টার ফ্লাইটে শিশুদের নিয়ে কক্সবাজার যায় এবং কক্সবাজার থেকে বিকেল সাড়ে ৪টার ফ্লাইটে ঢাকায় নিয়ে আসে। শিশুরা কক্সবাজারে বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত ও রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডে আনন্দঘন সময় কাটায়।

স্বপ্ন পূরণের অনুভূতি প্রকাশ করে পঞ্চম শ্রেণির ছাত্র তামজিদ ইসলাম বলে, প্লেনে করে দীর্ঘতম সমুদ্র সৈকতে ঘুরতে যাব তা কখনও ভাবিনি। নভোএয়ারের কাছে কৃতজ্ঞ আমাদের এই স্বপ্নটাকে পূরণের জন্য।

উম্মে হাবিবা বলে, মেঘের ওপর দিয়ে উড়োজাহাজে করে যাচ্ছি, এটি অসাধারণ অনুভূতি। আমরা বিচে খেলা করেছি, ফিশ ওয়ার্ল্ডে গিয়ে নানা ধরনের মাছ দেখেছি, অনেক মজা করেছি। এ ভ্রমণ আমার স্বপ্নের মতো হয়েছে।

এ ধরনের আয়োজন প্রসঙ্গে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ থেকেই নভোএয়ার এ ধরনের উদ্যোগ নিয়েছে। শিশুরাই জাতির ভবিষ্যৎ। তাদের অনুপ্রেরণা দেয়ার জন্যই আমাদের এ প্রচেষ্টা।

নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সৈয়দপুর, যশোর, সিলেট, বরিশাল, রাজশাহী ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

Check Also

১২৫৬ মুক্তিযোদ্ধাকে স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ

ঢাকার ডাক ডেস্ক  :     নতুন এক হাজার ২৫৬ জনকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দিয়ে গেজেট প্রকাশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *