Breaking News
Home / মহানগর / নব্য জেএমবি’র আইটি প্রধানের স্ত্রী শায়লা শারমিন ৪ দিনের রিমান্ডে

নব্য জেএমবি’র আইটি প্রধানের স্ত্রী শায়লা শারমিন ৪ দিনের রিমান্ডে

সাভার (ঢাকা)  প্রতিনিধি :   সাভারের আশুলিয়ায় নব্য জেএমবি’র আইটি প্রধান তানভীর আহমেদের স্ত্রী শায়লা শারমিনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেলে ঢাকা জেলার চিফ জুডিশিয়াল ম্যাসিস্ট্রেট কোর্ট-১ আদালতে তাকে হাজির করা হলে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (ওসি, অপারেশন্স) মোহাম্মদ জিয়াউল ইসলাম রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেন।

ওসি জিয়াউল জানান, গতকাল সোমবার রাতে আশুলিয়ার গকুলনগর এলাকায় আকতার হোসেন নামে এক সৌদি প্রবাসীর বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় পুলিশ।

এ ঘটনায় নব্য জেএমবির আইটি প্রধানের স্ত্রী শায়লা শারমিনকে আটক করা হয়। এসময় পেট্রলবোমা, ছুরি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ডডিস্ক ও দূর থেকে স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহৃত শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তার স্বামী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তানভীর আহমেদ পলাতক।

তিনি আরও জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় আটক নারী শায়লা শারমিন, তার পলাতক স্বামী জাবি শিক্ষার্থী তানভীর আহমেদসহ অজ্ঞাত একজনকে আসামি করে সন্ত্রাস দমন আইনে একটি মামলা করে পুলিশ। পরে মঙ্গলবার দুপুরে গ্রেফতার শায়লাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Check Also

বাবার হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ছেলের

নারায়ণগঞ্জ  প্রতিনিধি :   নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে বাবার হাত থেকে মাকে বাঁচাতে গিয়ে ছুরিকাঘাতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *