Home / বিনোদন / আসছে হাবিবের সুরে সালমার প্রথম গান

আসছে হাবিবের সুরে সালমার প্রথম গান

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী হাবিব ওয়াহিদের সুরে প্রথমবারের মতো গাইলেন লালন কন্যা মৌসুমী আক্তার সালমা। ‘তোমার অপেক্ষায়’ শিরোনামের গানটির কথা লিখেছেন অমিত কুমার এবং সুর ও সংগীত করেছেন শিল্পী হাবিব ওয়াহিদ।

গানটি নিয়ে হাবিব ওয়াহিদ বলেন, ‘সালমার সঙ্গে এটা আমার প্রথম কাজ। সালমা যেসব ধরনের গানের জন্য বেশি পরিচিত। সেই গান গুলোর মধ্যে দু-একটা গান আমার শোনা হয়েছে। সবার মুখে সবসময় শুনে এসেছি যে সালমা খুব ভালো গান করেন।

তারপর একদিন আমি সালমাকে আমার স্টুডিওতে ডাকলাম। আর খালি গলায় কিছু গান করতে বলি।তারপর পরিকল্পনা করেই আমাদের এ কাজটি করা। গানটির মধ্যে একটা সুন্দর একটা বার্তা আছে আমাদের সমাজের। যেটা এখন বলতে চাচ্ছি না। ভিডিও প্রকাশ পর দেখবেন সবাই। আশা করি গানটি সবার ভালোবাসা কুড়াবে।’

সালমা জানান বলেন, ‘হাবিব ভাইয়ের সঙ্গে গান গাওয়াটা আমার কাছে স্বপ্নের মতো। আগে থেকেই উনার ভক্ত আমি। একটা অ্যালবাম করারও ইচ্ছা ছিল তার সঙ্গে। এবার গান করার সুযোগ পেলাম। ফোকের পাশাপাশি আমি আধুনিক গানও গাই। হাবিব ওয়াহিদ তার নিজের মতো করে আমাকে দিয়ে গাইয়েছেন গানটি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে গানটি।’

‘তোমার অপেক্ষায়’ গানটির ভিডিও আসছে (১৬ জানুয়ারি) সন্ধ্যায় হাবিব ওয়াহিদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।এই ভিডিওতে সালমার সঙ্গে দেখা যাবে তরুণ মডেল ফারহানা প্রিয়াকে।

Check Also

আমার বেশিরভাগ হিট গান এন্ড্রু দাদারই গাওয়া : রিয়াজ

বিনোদন ডেস্ক  :   মুহম্মদ হান্নান পরিচালিত ‘প্রাণের চেয়ে প্রিয়’ সিনেমাটি ১৯৯৭ সালে মুক্তি পায়। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *