Saturday , January 18 2020
Home / রাজনীতি / আচারণবিধি মেনেই প্রচারণা চালাচ্ছি – তাপস

আচারণবিধি মেনেই প্রচারণা চালাচ্ছি – তাপস

 

আব্দুল্লাহ আল শাফী : 
আমরা কোন অাচরণবি‌ধি লংঘন কর‌ছি না। অাচরণ বি‌ধি  মেনেই  অামরা নির্বাচনী প্রচারণা চলা‌চ্ছি। এরপর তি‌নি  ৫৬ ও ৫৭ নং ওয়া‌র্ডে নির্বাচনী প্রচারণা চালান এলাকাবাসী সহ আওয়ামী লীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে এবং নৌকায় ভোট প্রথনা করেন।
মঙ্গলবার কামরাঙ্গীচর থানাধীন  ঝাউচর, বড় মস‌জিদ ওয়ার্ড নং-৫৫ এর চৌরাস্তা মো‌ড়ে  অা‌য়ো‌জিত প্রচার সভায় এসব কথা ব‌লেন তিনি।
 
 ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন,আমরা নির্বাচিত হতে পারলে বছরে ৩৬৫ দিন এবং দিনরাত ২৪ ঘন্টা, আপনাদের জন্য নিবেদিত থাকবো। এই নগরভবন ২৪ঘন্টা জনগণের জন্য খোলা থাকবে । নগরভবনের অভিভাবক হিসেবে আমাকে পাঠানো হলে এই নগরীকে সুন্দর ও পরিষ্কার পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হ‌বে।  তিনি বলেন, আমরা ঢাকাবাসী ঢাকা আমাদের প্রাণের শহর।  আসুন আমাদের ঢাকাকে আমরাই গড়বো।
জনগণকে উদ্দেশ্য করে তাপস বলেন, আমরা ঢাকাবাসী,আমরাই আমাদের ঢাকাকে গড়ে তুলবো, আমাদের ঢাকাকে আমরা উন্নত করে বাসযোগ্য  নগরীতে পরিনত করব। আমাদের উন্নত ঢাকা গড়ার জন্যে নৌকার পক্ষে নৌকাকে সকলে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। আমরা বিশ্বাস করি নৌকাকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করে ঢাকাকে আধুনিক রুপে পরিণত করার সুযোগ প্রদান করবে জনগণ।
এ সময় অাওয়ামী লী‌গের উপ‌দেষ্টা প‌রিষ‌দের সদস্য মুকুল বোস, হাজী অাবুল হাসনাত, অাওয়াযড়মী লী‌গের যুগ্মসাধারণ সম্পাদক অা ফ ম বাহাউ‌দ্দিন না‌ছিম, সাংগঠ‌নিক সম্পাদক বিএম মোজা‌ম্মেল হক, মহানগর দ‌ক্ষিণ অাওয়ামী লী‌গের সা‌বেক সাধারণ সম্পদক শা‌হে অালম মুরাদ, মহানগর দ‌ক্ষিণ অাওয়ামী লী‌গের সা‌বেক সাংগঠনিক সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল প্রমুখ।

Check Also

আব্দুল মান্নানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ঢাকার ডাক ডেস্ক  :     বগুড়া-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *