Breaking News
Home / ফটো গ্যালারি / বিশ্বসেরা আবেদনময়ী ১০ টেনিস তারকা

বিশ্বসেরা আবেদনময়ী ১০ টেনিস তারকা

আনা কুর্নিকোভা: টেনিস জগতে সর্বকালের সেরা সুন্দরী এবং আবেদনময়ীদের নাম লিখতে বসলে রুশ তারকা আনা কুর্নিকোভার নাম আসবে সবার ওপরে। কুর্নিকোভার রূপ ও সৌন্দর্যে সকলেই এত মুগ্ধ যে তার খেলা নয় বরং মাঠে তার উপস্থিতি সবাইকে উজ্জীবিত করে।

মারিয়া শারাপোভা: রুশ টেনিস সুন্দরী মারিয়া শারাপোভার টেনিস ছাড়াও মডেলিং এবং বিজ্ঞাপন জগতে কদর বিশ্বব্যাপী। শারাপোভা মানেই পুরুষের হৃদয়ে ঝড় তোলা ছবি।

আনা ইভানোভিচ: সার্বিয়ান টেনিস সুন্দরী গ্র্যান্ডস্লামজয়ী আনা ইভানোভিচ বিজ্ঞাপনের মডেল হয়েও আলোড়ন তুলেছেন।

অ্যাশলে হার্কলেরোড: মার্কিন টেনিস তারকা অ্যাশলে হার্কলেরোড র‌্যাঙ্কিংয়েও প্রথম দশে না থাকলেও গ্লামার জগতে তার স্থান শীর্ষ পর্যায়ে। প্লেবয় ম্যাগাজিনে নগ্ন ছবি ছাপিয়ে বিশ্বে আলোড়ন সৃষ্টি করেছেন। তিনিই প্রথম টেনিস তারকা যিনি নগ্ন ছবি ছাপিয়েছেন। টেনিস জগতে সবচেয়ে আকর্ষণীয় তারকা হিসেবে তার স্থান চতুর্থ।

ডোমেনিকা চিবুলকোভা: স্লোভাকিয়ার টেনিস তারকা ডোমেনিক সিবুলকোভা। টেনিসে বড় সাফল্য না পেলেও ডোমেনিকা চিবুলকোভা টেনিস জগতে অন্যতম যৌন আবেদনময়ী তারকা। ম্যাক্সিম ম্যাগাজিনে তাকে ‘বম্বশেল’ বলে অভিহিত করা হয়েছে।

সানিয়া মির্জা: ভারতীয় টপ সেনসেশন টেনিস তারকা সানিয়া মির্জাও অনেক পুরুষের হৃদয়ে ঝড় তুলেছেন সানিয়া মির্জা। তাকে টেনিস জগতে ষষ্ঠ আবেদনময়ী তারকা হিসেবে চিহ্নিত করা হয়েছে।

তাতিয়ানা গলভিন : ফরাসি টেনিস তারকা তাতিয়ানা গলভিন টেনিস কোর্টে খেলার থেকে নিজের সৌন্দর্যকেই মেলে ধরতে ব্যস্ত থাকতেন। ২০১২ সালে ফোর্বস ম্যাগাজিন তাতিয়ানাকে সেরা যৌন আবেদনময়ী টেনিস তারকা হিসেবে ভূষিত করে।

মারিয়া কিরিলেনকো: রুশ তারকা মারিয়া কিরিলেনকোর টেনিস খেলার চেয়ে বিজ্ঞাপনের মডেল হয়েই বেশি সাফল্য পেয়েছেন। চারটি গ্র্যান্ড স্ল্যাম ওপেনে রুশ তারকার সেরা সাফল্য কোয়ার্টার ফাইনাল। আবেদনময়ী টেনিস তারকা হিসেবে তার অবস্থান আট নম্বরে।

ইলেনা দেমেনতিভা : রুশ তারকা ইলেনা দেমেনতিভা টেনিস কোর্টে নিজেকে মেলে ধরতে ব্যস্ত থাকেন। বিভিন্ন ক্রীড়া ম্যাগাজিনে নিজেকে নগ্ন রূপে মেলে ধরতে পিছপা হন না এ রুশ তারকা।

সেরেনা উইলিয়ামস : টেনিস জগতের বাইরেও মার্কিন টেনিস সুন্দরী সেরেনা উইলিয়ামসের গ্লামার সবাইকে আকৃষ্ট করে। গ্লামার দিয়ে মন ছুঁয়েছেন তিনি। হট এবং সেক্সিয়েস্ট টেনিস তারকা হিসেবে তার অবস্থান দশম।

Check Also

এই সময়ে যেসব শারীরিক সমস্যা অবহেলা করলেই বিপদ

সারা বিশ্বে আতঙ্কের আর এক নাম করোনাভাইরাস। অদৃশ্য এই শত্রুর বিরুদ্ধে লড়াইয়ে জেরবার গোটা বিশ্ব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *