Home / খেলাধুলা / ম্যানচেস্টার ডার্বি জিতলো ইউনাইটেড

ম্যানচেস্টার ডার্বি জিতলো ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক :    ইতিহাস ও ঐতিহ্যের বিচারে ম্যানচেস্টার ইউনাইটেডের ধারে কাছেও নেই নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটি। তবে বিগত কয়েক মৌসুমের পারফরম্যান্সে আবার সিটিজেনদের সামনে হালে পানি পাবে না ইউনাইটেড।

তাই স্বাভাবিকভাবেই শনিবার রাতের ম্যানচেস্টার ডার্বিতে ফেবারিট হিসেবেই মাঠে নেমেছিল সিটি। কিন্তু কাগজে-কলমের সব হিসাব বদলে দিয়ে ম্যাচ জিতে নিয়েছে ইউনাইটেড। একইসঙ্গে আরও ধূসর করে দিয়েছে পেপ গার্দিওলার শিষ্যদের শিরোপা জয়ের স্বপ্ন।

রেড ডেভিলদের কাছে ১-২ গোলে হেরে যাওয়ার ফলে পয়েন্ট টেবিলে অনেক পিছিয়ে গেলো ম্যান সিটি। ১৬ ম্যাচ শেষে ১০ জয়, ২ ড্র ও ৪ পরাজয়ে ৩২ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে তারা।

অথচ সমান ম্যাচ খেলে ১৫ জয় ও ১ ড্রতে এরই মধ্যে ৪৬ পয়েন্ট সংগ্রহ করে ফেলেছে লিভারপুল। এছাড়া লিস্টার সিটিও এক ম্যাচ কম খেলে ঝুলিতে পুরেছে ৩৫ পয়েন্ট।

ম্যানচেস্টার ডার্বিতে জয় পেলে ম্যান সিটির পয়েন্টও হতো ৩৫। কিন্তু পুরো ম্যাচের ৭২ শতাংশ সময়ে বল নিজেদের দখলে রাখা কিংবা ইউনাইটেডের আক্রমণে ২২ বার হানা দিয়েও জয় পাওয়া হয়নি।

ম্যাচের ২৩ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন মার্কাস র‍্যাশফোর্ড। ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন অ্যান্থনি মার্শিয়াল।

Check Also

ধাওয়ান-কোহলি-রাহুলের ব্যাটে ভারতের বড় সংগ্রহ

স্পোর্টস ডেস্ক :    প্রথম ওয়ানডেতে আড়াইশর মতো পুঁজি নিয়ে ১০ উইকেটে হারের লজ্জা পেয়েছে ভারত। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *