Home / খেলাধুলা / জমকালো উদ্বোধনের অপেক্ষা

জমকালো উদ্বোধনের অপেক্ষা

স্পোর্টস ডেস্ক :    বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই বলেছিলেন এবারের বিপিএল পুরনো রেকর্ড ছাড়িয়ে যাবে। অন্তত উদ্বোধনী অনুষ্ঠানে তেমন নমুনা দেখা যাবে। এরইমধ্যে সব আয়োজন শেষের পথে। মঞ্চও পুরোপুরি প্রস্তুত। এখন বাকি কেবল আনুষ্ঠানিক উদ্বোধনের।

রোববার (৮ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দিয়ে পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। উদ্বোধনী আয়োজনে থাকবে কনসার্ট। সেখানে ভারতীয় শিল্পীদের পাশাপাশি দেশিরাও পারফর্ম করবেন।

যে কনসার্টের জন্য বিশাল আকৃতির মঞ্চ করা হয়েছে মাঠের পূর্ব প্রান্তে। পাশেই শিল্পীদের জন্য কয়েকটি গ্রিন রুম। মঞ্চের সামনে কয়েক ধাপে দর্শকের বসার ব্যবস্থা। সাজানো হয়েছে মাঠ। গ্যালারির নানা জায়গায় বসানো হয়েছে অস্থায়ী বড় পর্দা।

বিসিবির সূচি অনুযায়ী, বিকেল ৫টা ২৫ মিনিটে ‘ডিরকস্টার’ খ্যাত শুভর পরিবেশনা দিয়ে শুরু হবে। বিকেল ৫টা ৩৫ মিনিটে পারফর্ম করবেন রেশমি মির্জা, সন্ধ্যা ৬টায় জেমস, ৬টা ৪০ মিনিটে মমতাজ।

প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করার পর হবে আতশবাজি। রাত পৌনে ৮টায় থাকছে সনু নিগমের পরিবেশনা, সাড়ে ৮টায় লেজার শো, ৯টায় গান শোনাবেন কৈলাস খের, সাড়ে ৯টায় থাকছে ক্যাটরিনা কাইফের পারফরম্যান্স, ১০টায় মঞ্চে উঠবেন সালমান খান।

আর এসব আয়োজন সরাসরি সম্প্রচার করবে তিনটি টিভি চ্যানেল। এরা হলো-গাজী টিভি, মাছরাঙা ও নিউজ ২৪। এছাড়া ঢাকা শহরের বিভিন্ন জায়গায় জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা করেছে বিসিবি।

উল্লেখ্য, উদ্বোধনের পর মাঠের খেলা গড়াবে ১১ ডিসেম্বর। গতবারের মতো এবারও ঢাকার বাইরে খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। তবে প্রথম ও শেষ পর্বসহ মাঝের কিছু ম্যাচ মিলিয়ে আয়োজনের সিংহভাগটাই হবে ঢাকাতে।

এ বছর বিপিএলে অংশ নেবে নতুন সাত নতুন দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

Check Also

ধাওয়ান-কোহলি-রাহুলের ব্যাটে ভারতের বড় সংগ্রহ

স্পোর্টস ডেস্ক :    প্রথম ওয়ানডেতে আড়াইশর মতো পুঁজি নিয়ে ১০ উইকেটে হারের লজ্জা পেয়েছে ভারত। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *