Home / বিনোদন / আসছে দীপিকার ‘ছপাক’-এর ট্রেলার

আসছে দীপিকার ‘ছপাক’-এর ট্রেলার

বিনোদন ডেস্ক :  গত বছরের ১৪ নভেম্বর রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর দীপিকা পাড়ুকোনের প্রথম ছবি ‘ছপাক’। এখানে তিনি ভারতের এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার।

কথা ছিল ১০জানুয়ারি মুক্তি পাবে ‘ছপাক’। সেই ছবির ট্রেলার মুক্তি পেতে চলেছে ১০ ডিসেম্বর, মঙ্গলবার। আর মাত্র দুদিন বাকি। কাকতালীয় ভাবে সেই দিনটিই হচ্ছে ‘ওয়ার্ল্ড হিউম্যান রাইটস ডে’ অর্থাৎ বিশ্ব মানবাধিকার দিবস।

বলিউড সূত্রে খবর, প্রথম থেকে ছবির পরিচালক বা প্রযোজক কারও মাথায়ই বিশ্ব মানবাধিকার দিবসে ‘ছপাক’-এর ট্রেলার মুক্তির পরিকল্পনা আসেনি। কিন্তু ঘটনাচক্রে এমনটা ঘটায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক মেঘনা গুলজার। বলেন, ‘এমন দিনে ছবির ট্রেলার সামনে আনার জন্য আমি সত্যিই ধন্য!’

এ ছবির শুটিংয়ে মেকআপের ছোঁয়ায় এক্কেবারে ভোল বদলে গিয়েছিল দীপিকা পাড়ুকোনের। সুপারস্টারের তকমা ছেড়ে তিনি ছাপোষা লক্ষ্মী আগারওয়াল হয়ে উঠেছেন। খোদ লক্ষ্মী আগারওয়ালও স্বীকার করে নিয়েছেন যে, ঠিক যেন তারই মতো লাগছে দীপিকাকে।

অভিনয়ের পাশাপাশি এই ছবির সহ-প্রযোজকও দীপিকা। বর্তমানে কবির খানের পরিচালনায় ‘৮৩’ ছবির শুটিং করছেন তিনি। এখানে তার নায়ক স্বামী রণবীর সিং। ‘৮৩’ হচ্ছে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের বায়োপিক।

Check Also

অপরাজিতা ঘোষের সিনেমার শেষ প্রদর্শনী শনিবার

বিনোদন ডেস্ক :  কলকাতার নির্মাতা অপরাজিতা ঘোষের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মিস্টিক মেমোয়্যার’ সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *