Home / বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি / বিকাশ অ্যাপে ১৬ টাকা মোবাইল রিচার্জ বা সেন্ড মানি করলে ক্যাশব্যাক

বিকাশ অ্যাপে ১৬ টাকা মোবাইল রিচার্জ বা সেন্ড মানি করলে ক্যাশব্যাক

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি :    মহান বিজয় দিবসকে স্মরণ করতে পুরো বিজয়ের মাস জুড়ে গ্রাহকদের জন্য ১৬ টাকা সেন্ড মানি বা মোবাইল রিচার্জে ১৬ টাকাই ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে বিকাশ। অর্থাৎ বিকাশ অ্যাপ দিয়ে ১৬ টাকা মোবাইল রিচার্জ করলে বা অন্য বিকাশ অ্যাকাউন্টে ১৬ টাকা পাঠালে গ্রাহকের কোনো খরচই হবে না।

বিকাশ অ্যাপে হোমস্ক্রিনের উপর দিকে রয়েছে সেন্ড মানি বা মোবাইল রিচার্জ অপশন যেখান থেকে সহজেই গ্রাহকরা এই অফারটি নিতে পারছেন। অফারটি চলবে ৩১ ডিসেম্বর, ২০১৯ পর্যন্ত যা সকল বিকাশ অ্যাপ ব্যবহারকারীর জন্য প্রযোজ্য।উল্লেখ্য, একজন গ্রাহক অফার চলাকালীন একবারই এই ক্যাশব্যাক পাবেন।

অফারটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে ভিজিট করুন www.bkash.com/bn/16_16 ওয়েবসাইটে।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অর্ন্তগত ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

Check Also

স্মার্টফোনে ছাড় দেবে জনপ্রিয় কোম্পানিগুলো

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি :    শিগগিরই স্মার্টফোনে দুর্দান্ত সেল নিয়ে আসবে সব জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারী কোম্পানি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *