Saturday , December 14 2019
Breaking News
Home / বিনোদন / বাবা ফেরদৌস ওয়াহিদের সাথে হাবিবের দ্বন্দ্ব

বাবা ফেরদৌস ওয়াহিদের সাথে হাবিবের দ্বন্দ্ব

বিনোদন ডেস্ক :  জনপ্রিয় সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ গতকাল রোববার তার অফিসিয়াল ফেসবুক পেজে এক স্ট্যাটাস দিয়ে দুশ্চিন্তায় ফেলেছিলেন তার ভক্তদের। তিনি সেখানে লিখেন, ‘একটি বিশেষ বিষয় নিয়ে আমার বাবা ফেরদৌস ওয়াহিদের সাথে আমার বেশ মতবিরোধ চলছে, বিষয়টা আপনাদের সাথে শেয়ার করবো কি না ভাবছি।’

কমেন্ট ঘরে হাবিবকে নানা রকম পরামর্শ দিচ্ছিলেন তার ভক্তরা। তবে বাবার সাথে কী নিয়ে মতবিরোধ জানার আগ্রহ প্রকাশ করেননি তেমন কেউ। অনেকেই বলেছেন, পরিবারের বিষয় সবাইকে না জানানোই উত্তম। নিজেদের বিষয় নিজেরাই মিটিয়ে ফেলুন।

না, ভক্তদের কথা শোনেননি হাবিব। তিনি যা বলতে চেয়েছিলেন আজ বলেই ফেললেন। যারা দুশ্চিন্তায় ছিলেন এবার তাদের মুখে ফুটেছে হাসি। কারণ বাবা ফেরদৌস ওয়াহিদের সঙ্গে নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন হাবিব। গানটিকে ঘিরেই এক রহস্য তৈরি করেছিলেন তিনি।

গানটির পোস্টার প্রকাশ করে হাবিব জানিয়েছেন, তার নতুন এই গানটির নাম ‘পাঞ্জা’। পোস্টারে বাপ-বেটাকে পাঞ্জা লড়তে দেখা যাচ্ছে। গানটি প্রকাশ হবে এই শিল্পীর নিজের ইউটিউব চ্যানেল থেকে। এ গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান। সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। গানটিতে কণ্ঠ দিচ্ছেন বাবা ও ছেলে একসঙ্গে।

ভক্তদের উদ্দেশ্যে হাবিব বলেন, ‘হ্যাঁ বন্ধুগণ, আমার বাবা ফেরদৌস ওয়াহিদ এবং আমার মধ্যে যে বিশেষ বিষয় নিয়ে মতবিরোধ সৃষ্টি হয়েছে তা আগামী বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) আপনাদের সামনে খোলাসা হয়ে যাবে। আসছে আমাদের পাঞ্জা।’

২০০৬ সালে প্রথম একই গানে বাবা-ছেলে ফেরদৌস ওয়াহিদ ও হাবিব ওয়াহিদ একসঙ্গে গান গেয়েছিলেন। ‘কলি থেকে ফুল’ শিরোনামের এ গানে হাবিবের সুর-সংগীতে কণ্ঠ দেন ফেরদৌস। এরপর আরও কয়েকটি গানে একসঙ্গে হাজির হয়েছেন। গত বছর হাবিবের গাওয়া ‘ঝড়’ গানের ভিডিওতে হাজির হয়েছিলেন ফেরদৌস ওয়াহিদ। এবার তাদের নতুন চমকের অপেক্ষা।

Check Also

প্যান্ট পরতে ভুলে গেছেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক :  টেলিভিশন হোক কিংবা ক্রিকেটের ২২ গজ, তিনি স্বমহিমায় উজ্জ্বল সব জায়গাতেই। গ্ল্যামার দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *