Breaking News
Home / সারা বাংলা / প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন মাশরাফি

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন মাশরাফি

নড়াইল  প্রতিনিধি :    নড়াইল জেলা মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম সেরা অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের মতো নড়াইলেও মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছেন। এটি তার মহতী উদ্যোগ। আপনারা প্রধানমন্ত্রীর জন্য প্রাণভরে দোয়া করবেন, তিনি যেন আরও ভালো ভালো কাজ করতে পারেন।

সোমবার (০২ ডিসেম্বর) নড়াইল পৌরসভার মহিলা কলেজের পাশে দুর্গাপুর এলাকায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মাশরাফি বিন মর্তুজা।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক (ডিসি) আনজুমান আরা, পুলিশ সুপার জসিম উদ্দিন, গণপূর্ত বিভাগের এসডিও প্রকৌশলী মো. খায়রুজ্জামান সবুজ, শাহাবাদ মাজিদিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, মডেল মসজিদ নির্মাতা প্রতিষ্ঠান ইডেন প্রাইজের ঠিকাদার মো. রেজাউল আলম, জাহাঙ্গীর কবীর, মো. ফরহাদ হোসেন, রহমতগঞ্জ জামে মসজিদের সভাপতি গোলাম মোস্তফা মনা, সহ-সভাপতি কাজী সিরাজুল ইসলাম মাস্টার ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এদিকে নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠসংলগ্ন এলাকায় একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন মাশরাফি বিন মর্তুজা।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের সহায়তায় ২৫ লাখ টাকা ব্যয়ে এ ফিটনেস সেন্টার নির্মাণ করা হবে। এ সময় আইপিডিসির ম্যানেজিং ডিরেক্টর মমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

Check Also

খাটিয়া জোটেনি, বাঁশ কাটতে দেয়নি গ্রামবাসী, অ্যাম্বুলেন্সে জানাজা

ঝিনাইদহ  প্রতিনিধি :   করোনাভাইরাসে মৃত ব্যক্তির মরদেহ খাটিয়ায় তুলতে দেয়া হয়নি; এমনকি বাঁশ-খুঁটিও কাটতে দেয়নি এলাকাবাসী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *