Home / বিনোদন / তৌসিফকে পেছনে ফেলতে চান তিশা

তৌসিফকে পেছনে ফেলতে চান তিশা

বিনোদন ডেস্ক :  নিজের লক্ষ্য ছোঁয়ার জন্য মানুষ কী না করে! কেউ চায় না তাকে অন্যজন ছাড়িয়ে যাক। প্রথম হওয়ার লড়াই চলতেই থাকে সব সময়। এই প্রথম হওয়ার লড়াইয়ে তৌসিফকে পেছনে ফেলে প্রথম হওয়ার জন্য নানা ফন্দি আঁটতে থাকেন নুসরাত ইমরোজ তিশা। শেষ পর্যন্ত তৌসিফকে ছাড়িয়ে প্রথম হন তিনি। এমনটাই দেখা যাবে ‘রাগে অনুরাগে’ নামের একটি নাটকে।

নাটকটি রচনা করেছেন রজত বড়ুয়া ও পরিচালনা করেছেন তপু খান। নাটকটিতে আকাশ চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও নীলা চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

নির্মাতা জানালেন, নাটকটির গল্পে দেখা যাবে, বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আকাশ বরাবরই ক্লাসে প্রথম হয়। কিন্তু আকাশের সহপাঠী নীলা কখনো তাকে ছাড়িয়ে যেতে পারে না। এ নিয়ে নীলার মনে কষ্ট। সে আকাশের সাথে প্রেমের অভিনয় করে। এক সময় ক্লাসে প্রথম হয়ে যায়। এ নিয়ে কোনো ক্ষোভ নেই আকাশের মনে। কারণ তার ভালোবাসার মানুষই তো প্রথম হয়েছে!

কিন্তু এক সময় মিথ্যে প্রেমের সম্পর্ক ছিন্ন করে বিদেশে চলে যায় নীলা। আকাশ বড্ড একা হয়ে পড়ে, কয়েক বছর পর আবার তাদের দেখা হয়। তারপর কী হয়? দেখতে হবে নাটকেই।

জানা গেছে, ‘রাগে অনুরাগে’ নাটকটি নির্মাণ হয়েছে বিগ ব্যাং এন্টারটেইনমেন্টের ব্যনারে। আরটিভির আগামী প্রতিষ্ঠাবার্ষিকীতে ওই চ্যানেলে প্রচার হবে নাটকটি।

Check Also

৪৭তম বিয়ে বার্ষিকীতে জয়াকে নিয়ে অমিতাভের গোপন তথ্য ফাঁস

বিনোদন ডেস্ক  :   বলিউডডের আদর্শ দম্পতিদের কথা বলতে গেলে প্রথমেই এসে পড়ে বচ্চন পরিবারের অমিতাভ-জয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *