Saturday , December 14 2019
Breaking News
Home / রাজনীতি / আ’লীগের জেলা সম্মেলন : কর্মীদের নিয়ে যোগ দেবেন মাশরাফি

আ’লীগের জেলা সম্মেলন : কর্মীদের নিয়ে যোগ দেবেন মাশরাফি

ঢাকার ডাক ডেস্ক  :     সুলতান মঞ্চ চত্বরে অনুষ্ঠিত হবে ৩ ডিসেম্বর (মঙ্গলবার) নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সম্মেলনকে সামনে রেখে স্থানীয় নেতাকর্মীরা উজ্জীবিত। শহরজুড়ে ব্যাপক সাজসজ্জা, তোরণ, ব্যানার, ফেস্টুন টানানো হয়েছে।

এ সম্মেলনে যোগ দিতে ইতোমধ্যে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা নড়াইলে পৌঁছেছেন। তিন ডিসেম্বর কর্মীদের সঙ্গে নিয়ে সম্মেলনে যোগ দেবেন মাশরাফি।
সম্মেলন সফল করতে রোববার (১ ডিসেম্বর) দিনগত রাত থেকে নিজ নির্বাচনী এলাকা নড়াইলে আসেন সংসদ সদস্য মাশরাফি। নড়াইলে এসেই সম্মেলনের স্থান নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ পরিদর্শন করেন মাশরাফি। এ সময় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সম্মেলনের নির্ধারিত মাঠ ও মঞ্চ ঘুরে দেখেন। জানা গেছে, সোমবার (২ ডিসেম্বর) সারাদিন নড়াইল-২ আসনের বিভিন্ন এলাকায় গিয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন।  বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরিদর্শন করবেন তিনি। ৩ ডিসেম্বর নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠ থেকে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে একটি মিছিল সহকারে সম্মেলনে যোগ দেবেন এই ক্রিকেট দলপতি। লাঠিখেলা, ব্যান্ডপার্টিসহ গ্রামীণ বিভিন্ন ঐতিহ্য তুলে ধরা হবে সেই মিছিলে। এই সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় পর্যায়ের সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন। আর এই কমিটিতে মাশরাফির নাম আসতে পারে বলে ধারণা করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। নড়াইলের বিভিন্ন চায়ের দোকানসহ রাজনীতিপাড়ায় এখন আলোচনার ঝড় উঠছে বিষয়টিকে নিয়ে। কয়েকজন আওয়ামীলীগ নেতার সঙ্গে কথা বলে জানা গেছে। মাশরাফিকে বড় কোনো দায়িত্ব না দিলেও জেলা কমিটিতে সদস্য হিসাবে মাশরাফির নাম থাকবে। যেহেতু দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আসবেন স্থানীয় অনেকের ধারণা মাশরাফিকে জেলা কমিটির বড় যেকোনো পদেও দায়িত্ব দিয়ে যেতে পারেন কেন্দ্রীয় নেতারা। মাশরাফির নাম কমিটিতে আশার ব্যাপারটি এখন টপ অব দ্য টাউন হলেও বিষয়টি নিয়ে কেউই মুখ খুলছেন না। গত বছর সালের নভেম্বর মাসের ১১ তারিখে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে নড়াইল-২ আসন (নড়াইল পৌরসভা ও সদর উপজেলার আটটি ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলা) থেকে নির্বাচন করার জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহের মাধ্যমে রাজনীতিতে পদার্পণ ঘটে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি। পরে ওই নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হলেও আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ে এখন পর্যন্ত কোনো কমিটিতে নাম আসেনি এই ক্রিকেট দলপতির।

Check Also

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ছাত্রলীগের শ্রদ্ধা

ঢাকার ডাক ডেস্ক  :     শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে ছাত্রলীগ। শনিবার (১৪ ডিসেম্বর) সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *