Thursday , December 5 2019
Home / মহানগর / কিশোরীকে উদ্ধার করতে গিয়ে হামলায় ৩ পুলিশ সদস্য আহত

কিশোরীকে উদ্ধার করতে গিয়ে হামলায় ৩ পুলিশ সদস্য আহত

সাভার (ঢাকা)  প্রতিনিধি :    সাভারের আশুলিয়ায় অপহৃত কিশোরীকে উদ্ধার করতে গিয়ে অপহরণকারীদের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) রাতে আশুলিয়ার জামগড়া এলাকায় দেলোয়ার জমিদারের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন- আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) অহিদ মিয়া, কনস্টেবল মো. লাল মিয়া, আতাউর ও জুয়েল।

আটকরা হলেন- আশুলিয়া থানার জামগড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদা বেগম।

আহত আশুলিয়া থানা পুলিশেরর উপপরিদর্শক (এসআই) অহিদ মিয়া বলেন, ৯৯৯ ফোনের মাধ্যমে খবর পেয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করতে ঘটনাস্থলে গেলে দেলোয়ার জমিদার ও তার স্ত্রীসহ কয়েকজন মিলে আমাদের ওপর হামলা চালায়। এ সময় আমরা তিনজন আহত হই। পরে থানায় খবর দিলে পুলিশের আরও একটি টিম ঘটনাস্থলে গিয়ে অপহৃত কিশোরীকে উদ্ধার করে এবং হামলাকারী দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। আটকদের বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে।

অপহৃত কিশোরীর ভগ্নিপতি মনির বলেন, আমার শ্যালিকাকে বরিশাল থেকে অপহরণ করে জামগড়ার দেলোয়ার জমিদারের বাড়িতে আটকে রাখা হয়েছে বলে আমরা জানতে পারি। পরে আমাদের পরিবারের সদস্যদের নিয়ে সেখানে গেলে দেলোয়ার জমিদারের লোকজন আমাদের দুইজনকে আটকে রাখে। আমরা ৯৯৯ এ ফোন করে আশুলিয়া থানায় জানাই। সেখান থেকে পুলিশ ওই বাড়িতে গেলে তারা আমাদেরসহ পুলিশের ওপর হামলা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দীপু বলেন,পুলিশের ওপর হামলা ও এক কিশোরীকে অপহরণের ঘটনায় দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদা বেগমকে আটক করা হয়েছে। সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলা এবং অপহরণের ঘটনায় তাদের বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে।

Check Also

মেট্রোরেলের আওতায় আসছে নারায়ণগঞ্জ

ঢাকার ডাক ডেস্ক  :     রাজধানীর সঙ্গে যোগাযোগ আরও গতিশীল করতে মেট্রোরেলের দু’টি লাইনের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *