Thursday , December 5 2019
Home / জাতীয় / ধর্ম প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে নোংরা রাজনীতি চলছে : ইমাম সমাজ

ধর্ম প্রতিমন্ত্রীর বক্তব্য নিয়ে নোংরা রাজনীতি চলছে : ইমাম সমাজ

ঢাকার ডাক ডেস্ক  :     জাতীয় ইমাম সমাজের নেতারা বলছেন, ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আবদুল্লাহর বক্তব্য নিয়ে নোংরা রাজনীতি চলছে। ধর্ম প্রতিমন্ত্রী আলেম সমাজকে হেয় করে কোনো ধরনের বক্তব্য দেননি। যারা দ্বীন ধর্ম এবং ইসলামকে তাদের ব্যক্তিস্বার্থ চরিতার্থের হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চায়, স্বেচ্ছাচারিতা করে এবং দেশের স্বাধীনতা ও স্বার্থবিরোধী কার্যক্রমের সাথে সম্পৃক্ত, তাদের ব্যাপারে মন্তব্য করেছিলেন।

তারা আরও বলেন, একটি ষড়যন্ত্রকারী মহল সে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে কাট-পেস্ট করে গোটা দেশের আলেমদের বিরুদ্ধে প্রতিমন্ত্রী বক্তব্য প্রদান করেছেন বলে ব্যাপক অপপ্রচার চালাচ্ছে। এ ব্যাপারে প্রতিমন্ত্রী মানবিকতার সর্বোচ্চ বহিঃপ্রকাশ প্রদর্শনপূর্বক দুঃখ প্রকাশ করার পরও একটি ষড়যন্ত্রকারী মহল বিষয়টি নিয়ে জল ঘোলা করছে এবং নোংরা রাজনীতিতে লিপ্ত।

আজ (মঙ্গলবার) রাজধানীতে এক সংবাদ সম্মেলনে তারা এ উদ্বেগ প্রকাশ করেন। নেতারা বলেন, নৈতিকতার জায়গা থেকে তারা বক্তব্য জাতির সামনে পেশ করাকে নৈতিক দায়িত্ব মনে করেন। ওইদিন প্রতিমন্ত্রী তার বক্তব্যে ওলামায়েকরামকে যথেষ্ট সম্মান প্রদর্শন করেছেন এবং সরকারের সাথে সারাদেশের সব ওলামায়ে কেরামের সুসম্পর্ক কীভাবে আরও বৃদ্ধি পায় এ ব্যাপারে তিনি দীর্ঘ বক্তব্য দেন। ওলামায়ে কেরামের সাথে সরকারের সুসম্পর্কের বিষয়টিও অনেকের গাত্রদাহের কারণ হয়েছে।

নেতারা বলেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমের কোন কোন লিংক থেকে মিথ্যা প্রচারণা করা হয়েছে তা বের করে ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচিত করতে হবে এবং ভবিষ্যতে যেন এ ধরনের চক্রান্ত ষড়যন্ত্র করে কেউ পার না পায় সে ব্যাপারে কার্যকর পদক্ষেপ নিতে হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় ইমাম সমাজ বাংলাদেশের সভাপতি ক্বারী আবুল হোসেন, মুফতি মিনহাজ উদ্দিন (মহাসচিব), মাওলানা তসলিম আহমদ (সাংগঠনিক সম্পাদক), মাওলানা আনোয়ারুল হক (অর্থ সম্পাদক), মাওলানা যোবায়ের কাসেমী, মাওলানা নুরুদ্দিন লাহোরী, মাওলানা বেলায়েত হোসেন আল ফিরুজী, মাওলানা শামসুল হক উসামনী, মাওলানা হামিদুল হক, মাওলানা আব্দুল কুদ্দুস, মাওলানা আব্দুল হক, মাওলানা মুহিব্বুর রহমান, মাওলানা কামরুজ্জামান, মাওলানা হাফিজুদ্দীন, হাফেজ হারুন, মাওলানা নুরুল আনোয়ার, মাওলানা রাকিবুল হাসান, মাওলানা খালেদ মোশাররফ, মাওলানা শহীদুল আনোয়ার প্রমুখ।

Check Also

১৫ সোয়াট সদস্যের ‘হোস্টেজ ক্রাইসিস নেগোসিয়েশন’ কোর্স সম্পন্ন

ঢাকার ডাক ডেস্ক  :     যুক্তরাজ্যের (ইউকে) কাউন্টার টেরোরিজম নেগোসিয়েশন টিমের তত্ত্বাবধায়নে ১২ দিনের ‘হোস্টেজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *